আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

রৌমারী বিজিবি’র সঙ্গে চোরকারবারিদের সংঘর্ষ, দুই বিজিবিসহ আহত ৪

রবিবার, ৮ জানুয়ারী ২০১৭, বিকাল ০৬:৪৫

সীমান্তে মাদক নামানোর সময় বিজিবি’র সঙ্গে ওই সংঘর্ষে দুই বিজিবি জোয়ানসহ চারজন আহত হয়েছে। আহত বিজিবি জোয়ানদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে আহত দুই চোরাকারবারি কোথায় চিকিৎসা নিচ্ছে তা জানা যায়নি। আজ রবিবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার চরনতুন বন্দর সীমান্তের ওই ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত বিজিবি জোয়ান কার্জন ও মিরাজ উদ্দিন ইজলামারী ক্যাম্পের সদস্য। তাদেরকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। অপরদিকে আহত চোরাকারবারিক মতিয়ার রহমান (৪৩) ও শফিকুল ইসলাম ওরফে সরকার (৪০) বিজিবির মারপিটে গুরুতর আহত হয়েছে বলে তাদের পরিবারকে নিশ্চিত করা হয়েছে। তবে তাদের কোথায় চিকিৎসা দেয়া হচ্ছে তা জানা যায়নি এবং তাদের পরিবারের পক্ষ থেকেও জানানো হয়নি।

সীমান্তের প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আন্তর্জাতিক মেইন পিলার নং ১০৬৫ এর নিকটে ভারত থেকে মাদক নামানোর সময় ইজলামারী বিজিবি ক্যাম্পের টহল দল উপস্থিত হলে চোরাকারবারিদের সঙ্গে বিজিবির সংঘর্ষ বাঁধে। বিজিবি জোয়ানরা দুই মাদক ব্যবসায়িকে ধরে বেদম মারপিট করে। এখবর পেয়ে গ্রামবাসি চোরাচালানিদের পক্ষ নিয়ে বিজিবি’র ওপর হামলা করে। প্রায় ৩০ মিনিট ব্যাপি ধাওয়া পাল্টা ধাওয়া চলে।

গ্রামবাসিদের অভিযোগ, চরনতুন বন্দর সীমান্তের সীমান্তের নো-ম্যান্স র‌্যান্ডে গরু চরানোকে কেন্দ্র করে বিজিবি’র টহল দলের সদস্যরা আহত ওই দু’জনকে বেদম মারপিট করেছে। এখানে মাদক নামানোর কোনো ঘটনা ঘটেনি। বিজিবি জোয়ানরা মিথ্যা অভিযোগ করছে।

রৌমারী সদর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুর রফিক দুই বিজিবি জোয়ান আহত হওয়ার কথা স্বীকার করে জানান, ওই সময়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি মতিয়ার রহমান ও শফিকুল ইসলাম কাঠাতারের বেড়ার ওপর দিয়ে মাদক নামাচ্ছিল।

মন্তব্য করুন


 

Link copied