Today: 30 Mar 2017 - 06:36:02 pm

রাজশাহীতে বাবাকে গলাটিপে হত্যা, ছেলে আটক

Published on Monday, January 9, 2017 at 4:40 pm
Print Friendly

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে দুই ছেলের বিরুদ্ধে তাদের বৃদ্ধ বাবাকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল শেখ (৬৫)। এ ঘটনায় তার ছোট ছেলে শরীফুল ইসলাম ওরফে শরীফকে (৩০) আটক করেছে পুলিশ।

নিহতের মেজ ছেলে আবু বাক্কার সিদ্দিক ওরফে সুরুজ (৩৫) জানান, ছোট ভাই শরীফ তার কাছ থেকে চার লাখ টাকা ধার নিয়েছিলেন। কিন্তু এ টাকা তিনি ফেরত দিচ্ছিলেন না। এ নিয়ে রোববার সন্ধ্যায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের চেম্বারে শালিস ডাকা হয়। কিন্তু সেখানে কোনো মিমাংসা হয়নি।
এ নিয়ে সোমবার সকালে বাড়িতে তাদের মধ্যে বাকবিত-া শুরু হয়। এ সময় বাবা আবদুল শেখ তার পক্ষ নেন। আর বড় ভাই আবু তাহের ওরফে সুজন (৪০) ছোট ভাইয়ের পক্ষ নেন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় সুজন ও শরীফ তাদের বাবা আবদুল শেখকে গলাটিপে হত্যা করেন।
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল পুলিশ বক্স সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে আবদুল শেখকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ রামেকের মর্গে পাঠানো হয়।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, ঘটনার পর ছোট ছেলে শরীফকে বাড়ি থেকে আটক করা হয়েছে। আর কে কে এ ঘটনার সঙ্গে জড়িত আছেন তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে নিহতের মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হবে বলেও জানান ওসি।

Print Friendly

মতামত