Today: 28 Apr 2017 - 08:10:56 pm

মঙ্গলবার নীলফামারীর উন্নয়ন মেলায় আসছেন রেলমন্ত্রী

Published on Monday, January 9, 2017 at 6:34 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৯ জানুয়ারী॥ ‘উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র’ এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর হাইস্কুল মাঠে আজ সোমবার হতে তিনদিনব্যাপী শুরু হওয়া সরকারের উন্নয়ন মেলা পরিদর্শনে আসছেন রেলপথ মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ মজিবুল হক এমপি। আগামীকাল মঙ্গলবার বেলা ১১টা ৪৫ মিনিটে রেলমন্ত্রী উন্নয়ন মেলায় বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেবেন। কর্মসুচির মধ্যে রয়েছে স্টল পরিদর্শন ও মতবিনিময় সভা । সকলের আশা করছেন রেলমন্ত্রীর নীলফামারীর উন্নয়ন মেলার পরিদর্শনের মাধ্যমে ঘোষনা দেবেন নীলফামারীর চিলাহাটি হতে ঢাকাগামী নতুন আরেকটি আন্তঃনগর ও খুলনা রাজশাহী পথে চলাচলকৃত বরেন্দ্র,রূপসা এবং সীমান্ত এক্সপ্রেস আšঃÍনগর ট্রেন চিলাহাটি হতে চলাচল করবে। নীলফামারীর উন্নয়ন মেলার সার্বিক দায়িত্বে রয়েছে রেলপথ মন্ত্রনালয়। ফলে এই মেলায় রেলমন্ত্রনালয়ে একটি স্টলও স্থান পেয়েছে। এ সময় মন্ত্রীর সঙ্গে থাকবেন রেলপথ মন্ত্রনালয়ের  সচিব ফিরোজ সালাউদ্দিন। বর্তমানে নীলফামারীতে অবস্থান করছেন রেলপথ মন্ত্রনালয়ে অতিরিক্ত সচিব মোঃ আকবর হোসেন।

সংশ্লিষ্ট সুত্র মতে রেলমন্ত্রী আগামীকাল মঙ্গলবার সকালে বিমানযোগে ঢাকা হতে সৈয়দপুর আসবেন। সেখান হতে নীলফামারীর উন্নয়ন মেলায় যোগ দিবেন।

নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন রেলপথ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মজিবুল হক এমপির নীলফামারীর উন্নয়ন মেলার কর্মসুচিতে অংশগ্রহনের বিষয়টি নিশ্চিত করেন।

মতামত