Today: 22 Feb 2017 - 11:20:37 pm

যমুনা সেতুতে আরও একটি রেলপথ স্থাপন করা হবে

Published on Tuesday, January 10, 2017 at 1:08 am

লালমনিরহাট প্রতিনিধি\
রেল পথ মন্ত্রনালয়ের সচিব ফিরোজ সালাহ উদ্দিন বলেছেন, দেশের রেল যোগাযোগ আরও সহজ করতে যমুনা সেতুর উপর আরও একটি রেল পথ স্থাপন করা হবে।
সোমবার(৯জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে লালমনিরহাট উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেস অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সচিব বলেন, লালমনিরহাট একটি রেল জেলা। এ জেলার রেলপথকে আরও যুগপোযুগি করা হবে। ইতোমধ্যে বুড়িমারী লালমনিরহাট রেলপথ সংস্কারসহ জেলার ২৭টি স্টেশনের উন্নয়ন করা হয়েছে। সুযোগ হলে বুড়িমারী থেকে আন্তনগর ট্রেনের ব্যবস্থা করা হবে। রেলপথ সচিব বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। বিশ্বের অনেক দেশের মানুষ বাংলাদেশের উন্নয়ন দেখতে আসে।
লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মোঃ আলাউদ্দিন খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লালমনিরহাট কুড়িগ্রাম সংরক্ষিত মহিলা আসনের সাংসদ এ্যাডভোকেট সফুরা বেগম রুমি।
জেলা প্রশাসনের আয়োজনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেজাউল আলম সরকার, ক্যাপটেন(অব) আজিজুল ইসলাম বীরপ্রতীক।
এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষনার পরপরেই বেলুন ও পায়রা উড়িয়ে লালমনিরহাটে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

মতামত