Today: 28 Apr 2017 - 08:03:38 pm

সৈয়দপুরে দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Published on Tuesday, January 10, 2017 at 6:09 pm

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ১০ জানুয়ারী॥ রাজশাহীস্থ্য সৈয়দপুর সমিতির উদ্যোগে অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, নজির হোসেন নজু, মিজানুর রহমান মিলন ও তোফাজ্জল হোসেন লুতু।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীস্থ সৈয়দপুর সমিতির সভাপতি আশিকুর রহমান।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহীস্থ্য সৈয়দপুর সমিতির সাবেক সভাপতি সৈয়দপুরের বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা ফিরোজ, সাবেক সভাপতি ও কুড়িগ্রামের নাগেশ্বরী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস্ সালাম খান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সৈয়দপুর জেলা যুবলীগ নেতা বিশিষ্ট ঠিকাদার আসাদুল ইসলাম আসাদ, সৈয়দপুর সমিতির শিবলী, হাসমত, মাহফুজ, উদয়, বাপ্পী ও সজল প্রমূখ।
পরে অতিথিবৃন্দ শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। অনুষ্ঠানে দেড় শতাধিক অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের মধ্যে একটি করে নতুন কম্বল বিতরণ করা হয়।

মতামত