Today: 29 Jun 2017 - 03:09:30 pm

নীলফামারীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

Published on Tuesday, January 10, 2017 at 6:32 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ জানুয়ারী॥ নানা কর্মসুচির মধ্যদিয়ে নীলফামারী জেলা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিষদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে। দিবসটি উপলক্ষে কর্মসুচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, শোভাযাত্রা ও আলোচনা সভা।
আজ মঙ্গলবার সকালে নীলফামারী জেলা শহরের দলীয় কর্যালায় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে স্থানীয় শহীদ মিনার চত্তরে আলোচনা সভায় মিলিত হয়।
এসব অনুষ্ঠানে অংশ নেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু, সম্মলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, সাংগঠিক সম্পাদক নুরুজ্জামান বুলেট, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান, পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক আতিয়ার রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, লেমন তালুকদার প্রমুখ। অপর দিকে জেলা শিল্পকলা একাডেমীতে দিবসটি পালন করে বঙ্গবন্ধু পরিষদ।

মতামত