Today: 28 Apr 2017 - 08:05:32 pm

লালমনিরহাটে কালের কন্ঠের বর্ষপূর্তি উৎযাপন

Published on Tuesday, January 10, 2017 at 10:16 pm

লালমনিরহাট প্রতিনিধি: ইষ্ট ওয়েষ্ট মিডিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান কালের কন্ঠ’র অষ্টম বর্ষে পদার্পন উপলক্ষে নানা আয়োজন ছিল উত্তরের জেলা লালমনিরহাটে।

মঙ্গলবার(১০জানুয়ারি) দুপুরে জেলার মধ্যবর্তি স্থান কালীগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে বের হয় বর্ণাঢ্য একটি শোভাযাত্রা বের হয়ে সড়ক প্রদক্ষিন করে পুনরায় প্রেস ক্লাবে আলোচনা সভায় মিলিত হয়।

প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলালের সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর আলম।

কালের কন্ঠ’র লালমনিরহাট প্রতিনিধি হায়দার আলী বাবু’র সঞ্চলনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভার) ডা. আহসান হাবীব, তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, সকালের খবরের রংপুর প্রতিনিধি তিতাস আলম, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, যুগান্তরের লালমনিরহাট প্রতিনিধি মিজানুর রহমান দুলাল, বাংলানিউজের লালমনিরহাট ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট খোরশেদ আলম সাগর, ও সংস্কৃতিকর্মী লেলিন বসুনীয়া।

সরকারী কর্মকর্তা, আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তা, রাজনীতিক, শিক্ষক, সাংবাদিক, সংবাদপত্র এজেন্ট-হকারসহ নানা পেশার মানুষ শোভাযাত্রায় অংশ নেন।

মতামত