Today: 18 Jan 2017 - 06:00:10 pm

তুরিন আফরোজের গাড়িতে ধাক্কা, থানায় মামলা

Published on Wednesday, January 11, 2017 at 3:01 pm
 গাইবান্ধা প্রতিনিধি: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজের গাড়িতে মোটরসাইকেল ধাক্কার ঘটনায় পলাশবাড়ি থানায় মামলা হয়েছে।
থানার উপ-পরিদর্শক জ্যোতিশ চন্দ্র বর্মণ বাদী হয়ে মঙ্গলবার দুপুরে মামলাটি দায়ের করেন।
দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়, গত সোমবার বিকালে ব্যারিস্টার তুরিন আফরোজ তার বাবা তসলিম উদ্দিনের দাফন ও কুলখানি শেষে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গ্রামের বাড়ি থেকে ঢাকা ফিরছিলেন। তার গাড়িটি পলাশবাড়ি উপজেলা সদরের দক্ষিণ বাসষ্ট্যান্ড এলাকায় আল নুর হোটেলের কাছাকাছি পৌঁছলে পশ্চিম দিক থেকে কলেজ রোড ধরে আসা একটি মোটরসাইকেল রংপুর-বগুড়া মহাসড়কে উঠার সময় ধাক্কা দেয়। এতে গাড়িটি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। তবে ওই মোটরসাইকেলটিও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।
তুরিন আফরোজ দাবি করেন, তার উপর হামলা চালাতেই গাড়িতে ধাক্কা দেয়া হয়।
ওই ঘটনায় মোটরসাইকেল চালক রানা ইসলাম (১৪)কে আহত অবস্থায় পুলিশ গ্রেফতার করে। অপর আরোহী রাসেল (১৪) পালিয়ে যায়। এসময় মোটরসাইকেলটি জব্দ করা হয়।
আটক রানা পলাশবাড়ি উপজেলার কিশোরগাড়ি ইউনিয়নের জাইতর গ্রামের নুরুল ইসলামের ছেলে। পালিয়ে যাওয়া অপর কিশোর রাসেল একই গ্রামের আলতাফ হোসেনের ছেলে। দু’জনই নবম শ্রেণীর ছাত্র।
মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই ফেরদৌস ওয়াহিদ জানান, পলাতক রাসেলকে গ্রেফতারে গত মঙ্গলবার রাতে অভিযান চালানো হয়। কিন্তু তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।
তিনি বলেন, রাসেলের বাবা আলতাফ হোসেন প্রায় দেড় মাস আগে কিশোরগাড়ি ইউনিয়নের জাইতর গ্রামে এসে বসবাস শুরু করেন। তার আদি বাড়ি সিরাজগঞ্জের মধ্য মিঠান গ্রামে। বেলকুচি থানাকে রাসেলের ব্যাপারে জানানো হয়েছে। তারা তার ব্যাপারে অনুসন্ধান শুরু করেছে।
add second

মতামত