Today: 26 Jun 2017 - 04:34:35 am

নীলফামারীর উন্নয়ন মেলায় আইসিটি সেমিনার অনুষ্ঠিত

Published on Wednesday, January 11, 2017 at 4:40 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১ জানুয়ারী॥ তিন দিন ব্যাপী "উন্নয়ন মেলার ২০১৭" তৃতীয় দিন আজ বুধবার বেলা সাড়ে ১২টায় “শেখ হাসিনার বিশেষ উদ্যোগ-ডিজিটাল বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠিত হয়েছে আই সি টি সেমিনার।
স্থানীয় হাই স্কুল মাঠে উন্নয়ন মেলার মঞ্চে উক্ত সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আনোয়ার ইনামের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মুজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী।

উল্লেখ যে, গত ৯ ডিসেম্বর বিকাল ৩টা হতে ‘উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র’ এই শ্লোগানকে সামনে রেখে তিনদিন ব্যাপী সরকারের এই উন্নয়ন মেলা শুরু হয়। মেলায় বিভিন্ন সরকারী ও বেসকারী দপ্তরের ৬২ স্টল স্থান পায়।
সুত্র মতে, ২০২১ সালের মধ্যে দারির্দ্যমুক্ত মধ্যম আয়ের দেশ গড়ার অঙ্গীকার পূরণে ইতোমধ্যে সরকারী-বেসরকারী দফতরের গৃহীত উন্নয়ন কার্যক্রমের প্রচারের লক্ষ্যে এ মেলা আয়োজন করা হয়। আজ সন্ধ্যায় এই মেলার আনুষ্ঠানিকভাবে সমাপনী ঘটবে।

মতামত