আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ট্রাকের ধাক্কায় দুই ছাত্রলীগ কর্মী নিহত

শুক্রবার, ১৩ জানুয়ারী ২০১৭, রাত ১০:০৯

শুক্রবার বিকালে বগুড়ার সীমান্ত সংলগ্ন গাইবান্ধার গোবিন্দগঞ্জের কালিতলা এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বগুড়ার সান্তাহারে সান্দিরা গ্রামের আবুল কালাম সামসুদ্দিনের ছেলে তামিম মোরসালিন (২২) ও তার বন্ধু গাইবান্ধার গোবিন্দগঞ্জের বকচর কালিতলা গ্রামের শাহীন মন্ডলের ছেলে জিহাদ হাসান তারেক (২৩)।
হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের গোবিন্দগঞ্জ থানার ওসি আবুল বাশার জানান, দুই বন্ধু মোটরসাইকেলে বগুড়া থেকে গোবিন্দগঞ্জে যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৪টার দিকে তারা গাইবান্ধার গোবিন্দগঞ্জের ধর্মপুর এলাকায় উত্তরবঙ্গ মহাসড়কে পৌঁছলে বগুড়াগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।
এতে ঘটনাস্থলে জিহাদ মারা যান। গুরুতর আহত তামিমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় তারও মৃত্যু হয়। বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, তামিম অনার্স তৃতীয় বর্ষ ও তারেক প্রথম বর্ষের শিক্ষার্থী এবং দু’জনই কলেজ ছাত্রলীগের কর্মী ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied