আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

আবারও বর্ষার নতুন প্রেমের গুঞ্জন !

শুক্রবার, ১৯ জুলাই ২০১৩, দুপুর ১০:০০

তবে ব্যক্তিগত জীবনে নানা গুজব ও গুঞ্জন যেন কিছুতেই তাদের পিছু ছাড়ছে না।সম্প্রতি খবর ছড়িয়েছে, বর্ষার এক গোপন প্রেমিককে ঘিরে শুরু হয়েছিলো অনন্তর সাথে তার পারিবারিক অশান্তি, যার ফলস্বরূপ এক সময় ডিভোর্স পর্যন্তও গড়িয়েছিলো এ দম্পতির।

তবে পরবর্তীতে অনেক চড়াই-উৎরাই পেরিয়ে শেষপর্যন্ত সে সংসার টিকেছে। পরে অনন্ত-বর্ষা দুজনেই গণমাধ্যমে ঘোষণা দিয়েছিলেন, ‘ তারা যা করেছেন তা ভুল। আর এমনটি হবেনা।’ তবে, সেই গোপন প্রেমককে ঘিরে আবারও অশান্তি দানা বাঁধতে শুরু করেছে, অনন্ত’র ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে এমন খবরই ছড়িয়ে পড়েছে।

জানা যায়, বর্ষার কাছে সেই প্রেমিকের ‘ফোন’ এখনো আসে। যা এরই মধ্যে অনন্তর চোখেও পড়েছে। এ নিয়ে অনন্ত প্রকাশ্যে কিছু না বললেও ভেতরে ভতরে যন্ত্রনা পাচ্ছেন।

এমনকি এর প্রভাব তার কাজের উপরও পড়ছে। বর্তমানে দুজনে ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিbarshaর শ্যুটিং করলেও দুজনে দুজনের সঙ্গে কথাবার্তাও তুলনামূলক কম বলছেন। যা চোখে পড়েছে শ্যুটিং ইউনিটের অনেকেই।নাম প্রকাশে অনিচ্ছুক ‘মোস্ট ওয়েলকাম টু’ শ্যুটিং ইউনিটের একজন জানান, ‘দুজনের মধ্যে আগের মতো স্বাভাবিক আচরণ নেই। দুজনেই এসে মনমরা হয়ে পরে থাকেন।

দুজন-দুজনার সঙ্গে কথাও কম বলছেন। তাছাড়া আগে দুজনই একসঙ্গে শ্যুটিংস্পটে আসলেও এখন মাঝেমধ্যেই তারা আলাদা আসছেন।’ অপর একটি সূত্রের দাবি, ‘তাদের মধ্যে ‘নিরব দ্বন্দ’ দেখা দেয় কান উৎসবে যাওয়ার আগ থেকেই। এমনকি কান উৎসবে গিয়েও বর্ষা অনন্তর সঙ্গে ‘রহস্যজনক’ আচরণ করেছেন।

তবে এ নিয়ে কোন উচ্চবাচ্য করছেন না অনন্ত। আগেরবারের দুজনের মধ্যে অনাকাঙ্খিত ঘটনা নিয়ে জল ঘোলা কম হয়নি। এ কারণেই এবার নিরব অবস্থান নিয়েছেন অনন্ত।’এমন সব খবরের গুঞ্জন উঠলেও, সম্প্রতি ঈদুল ফিতর উপলক্ষ্যে মুক্তি পেতে যাওয়া ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবির প্রিমিয়ার শো’তে অনন্ত ও বর্ষাকে একসঙ্গে হাসিমুখে দেখা যায়। ফলে, মূল বিষয়টি গুজব বা সত্যি এ নিয়ে দ্বিধা কাটছে না কারো। তবে, অনন্ত-বর্ষা জুটির ভক্তরা সব সময়ই আশা করে তারা ব্যক্তিগত দ্বন্দ্ব ও ভুল বোঝাবুঝি কাটিয়ে আরো অনেক নতুন ছবি উপহার দেবেন বাংলা চলচ্চিত্র জগতকে।

মন্তব্য করুন


 

Link copied