আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বাঙ্গালীর অপর নাম বঙ্গবন্ধু- লালমনিরহাটে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

শনিবার, ১৪ জানুয়ারী ২০১৭, বিকাল ০৫:৪০

শনিবার(১৪ জানুয়ারি) বিকাল ৩টায় লালমনিরহাট মুক্তিযুদ্ধ স্মৃতিমঞ্চ প্রাঙ্গণে তিনদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠনে প্রধান অতিথিল বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ আরো বলেন, বিশ্ব জয়ের অমর কৃতিত্ব রচনাকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২০বার হত্যার চেষ্টা করেছে ভিনদেশী দালালরা। কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে ও দেশবাসীর দোয়ায় তিনি বেঁচে গেছেন।

লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মোঃ আলাউদ্দিন খানের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট-কুড়িগ্রাম সংরক্ষিত নারী সাংসদ এ্যাডভোকেট সফুরা বেগম রুমী এমপি।

জেলা প্রশাসনের আয়োজনে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লালমনিরহাট অতিরিক্তি জেলা প্রশাসক(সার্বিক) রেজাউল আলম সরকার, পুলিশ সুপার এস এম রশিদুল হক ও বীরমুক্তিযোদ্ধা এসএম শফিকুল ইসলাম কানু প্রমূখ। এর আগে মেলা উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে মেলায় প্রবেশ করে। আলোচনা সভা শেষে বেলুন ও পায়রা উড়িয়ে তিন দিন ব্যাপী ডিজিটাল উদ্ভোবনী মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মন্তব্য করুন


 

Link copied