আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

চাকরির সুযোগ বিমান বাংলাদেশ এয়ারলাইনসে

রবিবার, ১৫ জানুয়ারী ২০১৭, দুপুর ১২:২৯

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড। ক্যাজুয়েল ভিত্তিক নিরাপত্তা সহকারী পদে ৪৯ জন বাংলাদেশি নাগরিককে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্নাতক পর্যন্ত শিক্ষাজীবনের যেকোনো একটি ক্ষেত্রে প্রথম বিভাগ বা সমমানের ফলাফল থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। স্নাতক ডিগ্রির পাশাপাশি উত্তম সার্ভিস রেকর্ডধারী অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্যদের (এনসিও বা জেসিও) অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় অনর্গল কথা বলা ও লেখায় দক্ষতা থাকতে হবে। কম্পিউটার চালনায় এবং ইন্টারনেট ব্রাউজিংয়ে জ্ঞানসম্পন্ন হতে হবে। এ ছাড়া পুরুষ প্রার্থীদের উচ্চতা হতে হবে পাঁচ ফুট ছয় ইঞ্চি এবং মহিলা প্রার্থীদের পাঁচ ফুট চার ইঞ্চি।

আবেদন প্রক্রিয়া

নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। ফরমটি পাওয়া যাবে বিমান বাংলাদেশের ওয়েবসাইটে (www.biman-airlines.com)। বিজ্ঞপ্তিতে উল্লেখিত সব প্রয়োজনীয় কাগজপত্র, ছবি ও ২৫০ টাকার ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আগামী ২২ জানুয়ারি, ২০১৭ থেকে ০২ ফেব্রুয়ারি, ২০১৭  রবি থেকে বৃহস্পতিবার অফিস চলাকালীন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় ‘বলাকা’য় স্বশরীরে উপস্থিত হয়ে আবেদনপত্র জমা দিতে হবে।

বিস্তারিত জানতে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ১৪ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন-

মন্তব্য করুন


 

Link copied