আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

আদিতমারী কৃতি সন্তান রামপাল এর ইউএনও রাজীব কুমার এর ইন্তেকাল

মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০১৭, দুপুর ১২:২৩

মঙ্গলবার সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাজীবের অকাল মৃত্যুতে জেলা প্রশাসন শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

১৯৮১ সালের ১৬ সেপ্টেম্বর লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মাস্টারপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন প্রশাসনের এ কর্মকর্তা।

তার স্ত্রী অনিন্দিতা রায় বিসিএস ক্যাডার। তিনি বর্তমানে বাগেরহাটের ফকিরহাট উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। রাজীব রায় ও অনিন্দিতা রায় দম্পত্তির দুটি সন্তান রয়েছে। ছোট সন্তানের বয়স ছয় মাস এবং বড় সন্তানের চার বছর।

বাগেরহাটের জেলা প্রশাসক (ডিসি) তপন কুমার বিশ্বাস বলেন, “এক মাস আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব কুমার রায় অসুস্থ হয়ে পড়েন। প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে তার কিডনির রোগ ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।”

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে স্নাতক ও স্নাতকোত্তর পাস করে ২৭তম ব্যাচে বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০০৮ সালে প্রশাসনে যোগ দেন রাজীব। পরে তিনি ২০১৩ সালে অস্ট্রেলিয়ান ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে মাস্টার্স অব পাবলিক পলিসি কোর্স সম্পন্ন করেন।

রাজীব রায় ২০১৫ সালের ২৩ জুলাই ইউএনও হিসেবে পদোন্নতি পেয়ে বাগেরহাটের রামপালে যোগ দেন। এর আগে তিনি খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. মোমিনুর রশীদ বলেন, “প্রশাসনের এ কর্মকর্তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত।”

রাজীবের মরদেহ হেলিকপ্টারযোগে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে আনা হচ্ছে। সেখানে খুলনা ও বাগেরহাটের প্রশাসনের পক্ষ থেকে তাকে শেষ শ্রদ্ধা জানানো হবে। পরে তার মরদেহ গ্রামের বাড়ি লালমনিরহাটের মাস্টারপাড়ায় নেয়া হবে। সেখানে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

মন্তব্য করুন


 

Link copied