আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

ঢাকা ক্রীড়া অফিস দিনভর তালাবদ্ধ

মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০১৭, বিকাল ০৬:০০

এরকম এক সময় (মঙ্গলবার ১৭ জানুয়ারি ২০১৭) দিনভর ঢাকা জেলা ক্রীড়া অফিসারের কার্যালয়ে ছিল তালাবন্ধ। গতকাল দুপুর ১২টায় মওলানা ভাসানী স্টেডিয়ামের ২য় তলায় ক্রীড়া পরিদপ্তরের ঢাকা জেলা ক্রীড়া অফিসটি ছিল তালাবন্ধ। এসময় ঢাকা ক্রীড়া অফিসের জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুজ্জামানের সাথে ০১৭১১-৪৪২০৮৬ নম্বরে একাধিকবার বিভিন্ন মোবাইল থেকে অফিস বন্ধ থাকার কারণ জানতে চাইলেও ক্রীড়া অফিসার মোঃ তারেকুজ্জামান ফোন রিসিভ করে নাই।

এসময় স্থানীয় লোকজন সাংবাদিকদের অভিযোগ করে জানান নিয়োগে অনিয়ম, দুনীতির মাধ্যমে টেন্ডার দেয়া সহ বিভিন্ন দুনীতি ঢাকতেই ক্রীড়া পরিদপ্তরের পরিচালক (যুগ্ম সচিব) মোঃ আবুল হাসেমের নির্দেশে অফিসে তালাবন্ধ রাখা হয়েছে। এ সময় স্থানীয় লোকজন অফিসের ক্রীড়া পরিদপ্তরের লোকজনের কাছে জানতে চাইলে তারা বলেন অফিস বন্ধ দেখে দীর্ঘ সময় অপেক্ষা করে কর্মচারীরা চলে যায়। দারোয়ান ইসমাইল হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করেন। পিওন সহ অন্যান্য কর্মচারীদেরকেও খুঁজে পাওয়া যায় নি।

অন্যান্য কর্মচারীরা সাংবাদিকদের জানান অফিস তালাবন্ধ আমরা অফিস করতে পারছি না, রাস্তায় দাড়িয়ে আছি। ঊর্ধ্বতন কর্মকর্তার বরাবরে পরিচালক আবুল হাশেম (যুগ্ম সচিব) নিয়োগে অনিয়ম সহ বিভিন্ন দুনীতির অভিযোগ উপস্থাপন করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবী করেছেন সংশ্লিষ্ট ক্রীড়াবিদরা।

পরে ক্রীড়া পরিদপ্তরের পরিচালক (যুগ্ম সচিব) মোঃ আবুল হাসেম এর সাথে যোগাযোগ করা হলে অভিযোগটি সঠিক নয় বলে উল্লেখ করে সাংবাদিকদের জানান ক্রীড়া অফিসার তারেকুজ্জামান পরিদর্শনে বেড়িয়েছেন। ঢাকা ক্রীড়া অফিসারের অন্য কর্মচারী মোবারক ও সায়িদা অফিসে তালাবন্ধ থাকার কথা স্বীকার করেন।

মন্তব্য করুন


 

Link copied