আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

কুড়িগ্রামে ইয়াবাসহ কলেজ শিক্ষক আটক

বুধবার, ১৮ জানুয়ারী ২০১৭, দুপুর ০২:৫৯

গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উলিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর বাজারের ভাগ্যলক্ষী মিষ্টান্ন ভান্ডারের সন্নিকটে একটি বন্ধ দোকানে ইয়াবা সেবনের সময় বাবলু নামের এক যুবকসহ ঐ শিক্ষককে হাতেনাতে আটক করে। এসময় তার কাছ থেকে ১০টি ইয়াবা ট্যাবলেটসহ সেবন করার সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ। আটককৃতদের কাছ থেকে পাওয়া ট্যাবলেটগুলো থানায় পুলিশের প্রাথমিক যাছাই বাছাইয়ে প্রকৃত ইয়াবা ট্যাবলেট ছিল বলে থানার অফিসার্স ইনচার্জসহ কয়েকজন এস, আই সাংবাদিকদের নিশ্চিত করেন।

আটক শিক্ষক রফিকুল ইসলাম স্বপন ঐ কলেজের ইসলামের ইতিহাস বিষয়ে কর্মরত বলে পুলিশ জানায়। তার বাড়ী চিলমারী উপজেলার রাজারভিটা গ্রামে।

অন্যজনের নাম বাবলু, তার বাড়ী উলিপুর উপজেলা সদরের পাঠানপাড়া গ্রামে। এই মাদক সেবী অপরাধীদের ছাড়িয়ে নিতে স্থানীয় একটি মহলের তদবির ছিল লক্ষণীয়। পুলিশ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করেছে।

মন্তব্য করুন


 

Link copied