আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী ২০১৭, দুপুর ০৪:৫৪

 

উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার উত্তরে শতগ্রাম ইউনিয়নের কাশিমনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে বীরগঞ্জ ডিগ্রী কলেজের ছাত্র রমজান আলীর বাড়ীতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার বাগদহ ইউনিয়নের আরাজী শিকারপুর মাহানপাড়া গ্রামের আতিয়ার রহমানের মেয়ে বাগদহ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আফরোজা আক্তার রিভা বাড়ীতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছে।

আফরোজা আক্তার রিভা জানায়, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার বাগদহ ইউনিয়নের আরাজী শিকারপুর মাহানপাড়া গ্রামের আতিয়ার রহমানের কন্যা ও বাগদহ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। গত রমজান মাসের শেষের দিকে বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের পুলহাট তেলীপাড়া গ্রামে নানা আফাজ উদ্দিনের বাড়ীতে যাওয়ার পথে ঝাড়বাড়ী ওয়াবদা কলোনী যুব-সংঘ ক্লাবের সাধারন সম্পাদক কলেজ ছাত্র রমজান রমজান আলী পিছু নেয় ও প্রেম নিবেদন করে। প্রথম পরিচয়ে ভালোলাগা থেকে ভালবাসা ও গভীর প্রেম হয়।

প্রেমের পরিনতিতে গত ১৬ নভেম্বর/১৬ইং তারিখে নোটারী পাবলীকে এফিডডেফিট ও ২০ নভেম্বর/১৬ইং ৫লক্ষ ৭৬হাজার ৮শত ৭৫টাকা দেনমহর ধার্য করে বিয়ে কাজী রেজিষ্ট্রি করা হয়। বিয়ের পর প্রতিদিন রমজান আলী শশুর বাড়ীতে যেত। আফরোজা আক্তার রিভা জানায় বর্তমানে সে ৩মাসের অন্তঃসত্বা সংবাদ রমজানকে জানলে সে যোগাযোগ বন্দ করে দেওয়ার কারনে স্ত্রীর অধিকার নিয়ে সে নিজেই শশুর বাড়ীতে প্রবেশ করেছে।

আফরোজা আক্তার রিভা জানায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে শতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মতিয়ার রহমান আমার স্বামীর বাড়ীতে এসে আন্জুআরা, জামিলা সহ ২/৩জন মহিলাকে লেলিয়ে দিয়ে মারপিট করে বাড়ী থেকে বেড় করে দেয়। স্কুল ছাত্রী রিপা ন্যয় বিচার ও স্বামীত্বের দাবীতে বাড়ীর বাহিরে অবস্থান নিয়ে অনশন করছে। শতগ্রাম ইউপি চেয়ারম্যন ডাঃ কেএম কুতুব উদ্দিন জানান, ঘটনাটি আমি শুনেছি তবে কোন পক্ষই আমার কাছে অভিযোগ করেনি। বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাছ্ আহ্মদ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন


 

Link copied