আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

সাদুল্যাপুরের নিখোঁজ দুই নেতা ১১ দিন পর বাড়ি ফিরেছে

শনিবার, ২১ জানুয়ারী ২০১৭, বিকাল ০৫:৩০

তারা দু’জন দিনাজপুরের পারবর্তীপুর উপজেলার খোলাহাটির ট্যাক্সের হাট এলাকায় অবস্থান করছিল। এরপর সাদুল্যাপুর থেকে মাইক্রোবাস নিয়ে গিয়ে তাদের বাড়ীতে নিয়ে আসা হয়। নিখোজঁ প্রিন্সের বড় ভাই নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নলডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম নয়ন এ তথ্য জানান।

বাড়ি ফিরে আসা মাইদুল ইসলাম প্রিন্স জানান, কয়েকজন সাদা পোশাক পড়া লোক শুক্রবার রাত আনুমানিক একটায় তাদের চোখ বাধা অবস্থায় মাইক্রোবাসযোগে একটি ফাঁকা জায়গায় নেমে রেখে যায়। তারপর তাদেরকে জানানো হয়, সামনের সড়কে তোমার মটর সাইকেল রাখা আছে। সেটি নিয়ে সোজা বাড়ী চলে যাও। তিনি আরো জানান, তারা দুইজন ওই মটর সাইকেলযোগে সামনের দিকে কিছুদুর যাওয়ার পর দিনাজপুরের পারবর্তীপুর উপজেলার খোলাহাটির ট্যাক্সের হাট এলাকায় পৌঁছে। সেখানে তারা দ্জুন নিজেদের অসুস্থতাবোধ করলে প্রিন্সের বড়ভাই চেয়ারম্যান নয়নকে ফোন করেন। পরে নয়ন মাইক্রোবাসযোগে রাত ৩টায় সেখানে এসে তাদেরকে বাড়ীতে ফিরে আনেন।

অপর নিখোঁজ থেকে বাড়ি ফেরা শফিউল ইসলাম শাপলা জানান, কারা তাদের ধরে নিয়ে গেছেন এবং ১১ দিন তারা কোথায় ছিলেন তা তিনি বুঝতে পারছেন না। তবে এক জায়গায় তাদেরকে পাশাপাশি কক্ষে চোখ বাধা অবস্থায় এ কয়েকদিন রাখা হয়েছিল। তিনি আরও জানান, তাদের কোন জিনিসপত্র খোয়া যায়নি। এছাড়া এর মধ্যে তিনি অসুস্থ হলে ডাক্তার ডেকে এনে তার চিকিৎসাও করানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে নিখোঁজ উপজেলা আওয়ামী যুবলীগ সহ-সভাপতি ও দামোদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জীম মন্ডল এবং দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক ১০দিন পর বৃহস্পতিবার ভোর রাতে বাড়ী ফিরে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ১০টায় উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও দামোদরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জিম মন্ডল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক লালবাজার থেকে মটর সাইকেলযোগে নলডাঙ্গা রওনা হয়। এরপর থেকে তারা মটর সাইকেলসহ নিখোঁজ। পরদিন ১০ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টায় নলডাঙ্গা কাচারী বাজার এলাকা থেকে ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলাকে ও বেলা সাড়ে ১১টায় নলডাঙ্গা রেলগেট এলাকা থেকে নলডাঙ্গা ইউনিয়ন আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্সকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে মটর সাইকেলসহ তাদেরকে তুলে নিয়ে যায়।

মন্তব্য করুন


 

Link copied