আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৪

বুধবার, ২৫ জানুয়ারী ২০১৭, দুপুর ১২:৩৪

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রাতে তাদের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল চার জনে।

প্রত্যক্ষদর্শী ও পরিবারিব সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মশালডাঙ্গী ও মেদেনী সাগর এলাকার কয়েকজন গরু ব্যবসায়ী জামুন বাজার থেকে নসিমনে করে ৫টি গরু নিয়ে যাদুরানী হাটে যাচ্ছিলেন।

পথিমধ্যে আমগাঁও চৌরাস্তা এলাকায় পৌঁছলে নসিমনের সামনের চাকা নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের গাছে ধাক্কা লাগে। ঘটনাস্থলে ইদ্রিস আলী (৬৮) ও বাবুল (৪০) নামে ২ গরু ব্যবসায়ী নিহত হন। এ ছাড়া ইউসুফ ও এরফান আলী নামে আরো দু’জন গুরুতর আহত হন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরফান আলী (৬৫) ও রাত ১১টায় ইউসুফ আলী (৩৫) মারা যায়। এ নিয়ে দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল চার জনে।

আমগাঁও ইউপি চেয়ারম্যান সামশুল হুদা তালুকদার জানান, নিহত ইউসুফ আলী মশালডাঙ্গী গ্রামের হুমায়ুন আলীর ছেলে এবং এরফান আলী মেদেনী সাগর গ্রামের বউশন আলীর ছেলে।

মন্তব্য করুন


 

Link copied