আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রাজশাহীতে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, চিকিৎসকের স্ত্রী আটক

শুক্রবার, ২৭ জানুয়ারী ২০১৭, বিকাল ০৬:৪৩

রাজশাহী: রাজশাহী নগরীর একটি স্বাস্থ্যকেন্দ্র থেকে আট দিন আগে চুরি হওয়া নবজাতককে পাওয়া গেছে এক চিকিৎসকের স্ত্রীর কাছে। এ ঘটনায় ওই নারীকে আটক করেছে পুলিশ। নগরীর টিকাপাড়া বাশার রোডের ৫০৭ নম্বর বাড়ি ‘সপ্তর্ষি’র দ্বিতীয় তলায় শুক্রবার দুপুরে তল্লাশি চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয় বলে শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান জানিয়েছেন।

আটক শহীন আক্তার শুভ্রা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আক্তারুজ্জামানের স্ত্রী। শুভ্রা ওই বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। আক্তারুজ্জামানের দাবি, তিনি ওই বাসায় থাকেন না।

ওসি জিল্লুর বলেন, গত ১৯ জানুয়ারি বিকালে নগরের ‘নওদাপাড়া আরবান প্রাইমারি হেলথ কেয়ারে’ রাজশাহীর পবা উপজেলার চরশ্যামপুরের দিনমজুর নাসির উদ্দিনের স্ত্রী মুক্তি খাতুনের ছেলে হয়। ওইদিন রাত সাড়ে ৯টার দিকে এক নারী নিজেকে খালা পরিচয় দিয়ে নবজাতককে চুরি করে।

ওসি বলেন, স্বাস্থ্যকেন্দ্রটির সিসিটিভি দেখে শহীন আক্তার শুভ্রাকে শনাক্ত করা হয়েছে। এরপর তাদের বাড়িটি ঘিরে পুলিশের নারী সদস্যদের দিয়ে তাল্লাশি চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। শুভ্রা নিজে নবজাতকটিকে চুরি করেছেন। এরপর থেকে শিশুটি তার বাড়িতে ছিল।

এ ঘটনায় এর আগে তোহুরা খাতুন নামের আরবান হেলথ কেয়ারের এক মাঠকর্মীকে আটক করেছিল।

শুভ্রার স্বামী আক্তারুজ্জামান বলেন, তিনি রাজশাহী মেডিকেলে এনেস্থেশিয়লজিস্ট হিসেবে কর্মরত আছেন। এখন প্রশিক্ষণে রয়েছেন ঢাকায়। গত আট মাস ধরে স্ত্রীর সঙ্গে তার যোগাযোগ নেই বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied