আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

সাগর-রুনি হত্যা; বিচার বহুদূর

শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৭, সকাল ০৯:০৩

 ডেস্ক: ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় নির্মমভাবে খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি। পরের দিন ভোরে তাঁদের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় রুনির ভাই বাদী হয়ে আদালতে একটি মামলা করেন।সাগর রুনি হত্যার পর তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী আশ্বস্ত করে বলেছিলেন, ‘স্রেফ ৪৮ ঘণ্টা, এই সময়ের মধ্যেই খুনিরা ধরা পড়বে। খুনের কারণও জানা যাবে।’ ৪৮ ঘণ্টার সেই আলটিমেটাম শেষ হলো না ৬০ মাসেও। আর এই সময়ের মধ্যে সরকার বদল হয়েছে একবার। স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন তিনজন। এদিকে মামলার পর রুনির কথিত বন্ধু তানভীর রহমানসহ মোট আটজনকে আটক করা হয়। বাকিরা হলেন রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুণ, পলাশ রুদ্র পাল, তানভীর, আবু সাঈদ ও বাড়ির নিরাপত্তারক্ষী এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির। এর মধ্যে মধ্যে পলাশ রুদ্র পাল ও তানভীর রহমান জামিনে রয়েছেন। আদালত সূত্রে জানা যায়, এ পর্যন্ত এ মামলায় তিনজন তদন্ত কর্মকর্তা পরিবর্তন হয়েছেন। বিভিন্ন সময়ে সাতবার মামলার তদন্তের অগ্রগতির প্রতিবেদন দাখিল করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়নি। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও হাত-পা বাঁধার রশিসহ বিভিন্ন আলামত আদালতের নির্দেশে ডিএনএ পরীক্ষার জন্য যুক্তরাষ্ট্রে পাঠানো হয়। একই সঙ্গে সন্দেহভাজন ২১ জন এবং গ্রেপ্তার ব্যক্তিদের ডিএনএ নমুনাও পাঠায় র‍্যাব। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিউদ্দিন আহম্মেদ জানান, এ মামলার তদন্ত চলছে। আমরা এ মামলার প্রাপ্ত বিভিন্ন তথ্য নিয়ে পর্যালোচনা করছি ও বিদেশ থেকে আসা বিভিন্ন আলামতের রিপোর্ট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা হচ্ছে। এএসপি আরো জানান, আগামী ২১ মার্চ আদালত থেকে আমার কাছে মামলার অগ্রগতি জানতে চাওয়া হয়েছে আমি সে মোতাবেক আদালতে বিস্তারিত প্রতিবেদন দাখিল করব। তবে প্রতিবেদন দাখিলে আরো কিছু সময় লাগবে বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied