আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

অপু-বর্ষা ও মাহির লড়াই

বুধবার, ২৪ জুলাই ২০১৩, দুপুর ১০:১৯

এবারের ঈদে শাকিব খানের সঙ্গেই তার ছবি ‘মাই নেম ইজ খান’ মুক্তি পাবে। ছবিটির পরিচালক বদিউল আলম খোকন। সম্ভবত এটাই অপুর শেষ ঈদ। আগামী ঈদে তাকেও দাঁড়াতে হবে পূর্বসূরিদের কাতারে। তবে ঈদে মূল প্রতিযোগিতা হবে বর্ষা ও মাহির মধ্যে। বর্ষা-মাহি দু’জনেই এখন আলোচিত নায়িকা। বর্ষা আসছেন ‘নিঃস্বার্থ ভালবাসা’ আর মাহি আসছেন ‘ভালবাসা আজকাল’ নিয়ে। দু’জনের সঙ্গে নায়ক হিসেবে আছেন অনন্ত ও শাকিব খান। পর্দায় বড় একটা প্রতিযোগিতা আছে এই দুই নায়কের মধ্যে। সময়ের বিবর্তনে অনন্ত অনেকটাই এগিয়ে।

এদিক দিয়ে বর্ষা রয়েছেন কিছুটা হলেও সুবিধাজনক অবস্থানে। অনন্তর সঙ্গে এটি বর্ষার ৪ নম্বর ছবি। জুটি হিসেবে তারা বেশ সফল। অন্যদিকে ‘ভালবাসা আজকাল’ শাকিব-মাহি জুটির প্রথম ছবি। নিঃসন্দেহে এটি দর্শকদের জন্য বড় একটি চমক। অপু-সাহারার বলয় থেকে মুক্ত হয়ে শাকিব জুটি গড়েন নতুন এই সম্ভাবনার সঙ্গে। যদি মানিয়ে যায় তাহলে ভাল একটা জুটি পাবেন দর্শক- এমনটি আশা করাই যায়। বর্ষা-মাহি দু’জনেই গ্ল্যামারাস। ভাল অভিনয়ও করেন। দর্শক পরিচিতিও দু’জনের রয়েছে। এদের সঙ্গে পুরনো অপু বিশ্বাস। আগে মুক্তিপ্রাপ্ত ছবি নিয়ে পূর্ণিমাও (জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার) এবং সাহারা (নিষ্পাপ মুন্না) থাকবেন ঢাকার বাইরে প্রতিযোগিতায়। যদিও মুক্তিপ্রাপ্ত ছবিগুলোকে কেউ ঈদের প্রতিযোগিতায় ফেলতে চান না। সবাই চান নতুন ছবির মধ্যে প্রতিযোগিতা হোক। সেই অর্থে দুই শাকিব খানের (মাই নেম ইজ খান ও ভালবাসা আজকাল) এক অনন্তের (নিঃস্বার্থ ভালবাসা) প্রতিযোগিতা হবে। আর প্রতিযোগিতা হচ্ছে অভিজ্ঞ অপু বিশ্বাসের সঙ্গে তারুণ্যে ভরপুর বর্ষা ও মাহিয়া মাহির।

এ প্রতিযোগিতায় বিজয় কার ভাগ্যে আসে তা সময়ই বলে দেবে। আর সেই সময়ের বাকি মাত্র দুই সপ্তাহ।

মন্তব্য করুন


 

Link copied