আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

“দায়িত্বকে আসরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি”

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৭, দুপুর ০১:১৪

একই সঙ্গে তার নিয়োগ নিয়ে বিএনপির অভিযোগের ব্যাপারে সিইসি বলেন, তারা কেন কিভাবে এসব মন্তব্য করেন, এটা তাদের ব্যাপার। এ ব্যাপারে আমার কোন ক্রিয়া-প্রতিক্রিয়া বা মন্তব্য কোনটাই নেই।

আজ বৃহস্পতিবার সাভারে জাতীয় স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন নবনির্বাচিত সিইসি।

নুরুল হুদা বলেন, আমরা এখনো চেয়ারেই বসিনি তাই বিস্তারিত কিছু বলার সময়ও আসেনি। তবে এতটুকুই বলবো, আমরা আন্তরিক। দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। যাতে আমরা সার্থক হতে পারি।

জাতীয় স্মৃতিসৌধে পৌঁছলে নব নিযুক্ত নির্বাচন কমিশনের সদস্যদের স্বাগত জানান ঢাকার এসপি শাহ মিজান শাফিউর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মজিবুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার নেতৃত্বে অপর চার কমিশনার সাবেক সচিব রফিকুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব মাহবুব তালুকদার, অবসরপ্রাপ্ত জেলা জজ কবিতা খানম ও অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদৎ হোসেন চৌধুরী শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। পরে স্মৃতিসৌধের পরিদর্শন বইতেও স্বাক্ষর করেন তারা।

মন্তব্য করুন


 

Link copied