আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

এমপি লিটন হত্যা : কাদের ১০ দিনের রিমান্ডে

বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০১৭, দুপুর ০২:২৫

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় ‘মূল পরিকল্পনাকারী’ হিসেবে গ্রেফতার একই আসনের জাতীয় পার্টির (এরশাদ) সাবেক এমপি কর্নেল (অব.) ডা. আব্দুল কাদের খানের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গাইবান্ধার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মইনুল হাসান ইউসুব বুধবার দুপুরে এ রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা সুন্দরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবু হায়দার মো. আশরাফুজ্জামান আদালতে গ্রেফতার আব্দুল কাদেরকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। জঙ্গি হামলার অজুহাতে কয়েকদিন নজরদারির পর গাইবান্ধার সুন্দরগঞ্জ আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ডাক্তার কাদের খানকে মঙ্গলবার বিকেল গ্রেফতার করে পুলিশ। বগুড়া শহরের রহমান নগরের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। কাদের খান গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসন থেকে ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে জয় লাভ করেছিলেন।

মন্তব্য করুন


 

Link copied