আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

‘উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নৌকায় ভোট দেবেন’

রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭, রাত ০৮:২৯

প্রধানমন্ত্রী রোববার বিকেলে সান্তাহার স্টেডিয়ামে জনসভায় এ সব কথা বলেন। এর আগে, তিনি বগুড়া ও সান্তাহারে বেশকয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

শেখ হাসিনা বলেন, ‘আমি আপনাদের মাঝে আমার বাবা-মা, ভাইদের খুঁজে পাই। নৌকার ভোট দিয়ে আপনাদের সেবার সুযোগ করে দেবেন।’

বাংলার মাটিতে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের স্থান হবে না জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষকে বিভ্রান্ত করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র কাজে আসেনি। আমরা জঙ্গিবাদ সন্ত্রাস দমন করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, আমার মাথায় একটাই চিন্তা, তা হচ্ছে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা। যখন আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখন গোলাভরা ধান হয়, মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটে। সারা দেশে আমরা ৩১ লাখ ৫০ হাজার বয়স্ক মানুষকে ভাতা দিয়েছি।

আমাদের সরকারের সময়ে বিদ্যুতের উন্নয়ন হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এখন ৮০ ভাগ মানুষ বিদ্যুৎ পাচ্ছে। আওয়ামী লীগ সরকার আপনাদের হাতে মোবাইল তুলে দিয়েছে। চিকিৎসাসেবা দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য কমিউনিটি ক্লিনিক করা হয়েছে। এসব ক্লিনিকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়। পাশাপাশি ৩০ প্রকার ওষুধও দেয়া হয়।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মৃধার সভাপতিত্বে এই জনসভায় বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার, সাংসদ আব্দুল মান্নান, সাংসদ হাবিবুর রহমান, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মজনু, সাংসদ আব্দুল মালেক, সাংসদ সাধন মজুমদার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, কৃষক লীগের সাধারণ সম্পাদক খন্দকার শামসুল আলম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

এর আগে সান্তাহারে বাংলাদেশের প্রথম সৌরবিদ্যুৎ সুবিধাসহ ২৫ হাজার টন ধারণ ক্ষমতার বহুতল খাদ্য গুদাম উদ্বোধন করেন শেখ হাসিনা।

মন্তব্য করুন


 

Link copied