আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

বীরগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৭, দুপুর ১০:৫৪

উপজেলার সদর থেকে ৩০ কিলোমিটার উত্তরে পলাশবাড়ী ইউনিয়নের মদাতী গ্রামের মংলু মিয়ার ছেলে আল আমিনের বাড়ীতে বিয়ের দাবীতে গত শনিবার সকাল থেকে দুই দিন ধরে অনশন শুরু করেন প্রেমিকা রুমী আক্তার (২২)।

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ডন্ডপাল ইউনিয়নের হাজরাডাঙ্গা গ্রামের গফ্ফার শাহের মেয়ে রিমু আক্তার জানান, ঢাকায় একটি গামেন্টেস ফ্যাকটরিতে চাকুরী করার সময় উভয়ের মধ্যে ভাললাগা ও ভালবাসা হয়। ভালবাসার এক পর্যায়ে প্রেম ও গভীর প্রেমে পরিনত হয়। দ’ুজনার মাঝে শারীরিক সম্পর্ক হয়।

গত ২১ ফেব্রুয়ারী কাজী রেজিষ্ট্রি করে বিয়ে করার কথা বলে উত্তরায় নিয়ে যাওয়ার কথা বলে শহরে ঘোড়াফেরা করার সময় পুলিশের দৃষ্টিতে সন্দেহ হয়। পুলিশ আমাদের দু’জনকে থানায় নিয়ে যায়।

পুলিশ আমার কাছে ঘটনার বর্ননা শুনে প্রেমিক আল আমিনকে থানা হাজতে আটক করে রাখে। বিবাহ করার অঙ্গিকারে উত্তরা থানা থেকে মুক্তি দেওয়া হয়। মুক্তি পেয়ে আল আমিন ঢাকা থেকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মদাতী গ্রামে পালিয়ে যায়।

আমার সাথে শারীরিক সম্পর্ক স্থাপনের পর পালিয়ে আসার কারনে বিয়ের দাবীতে ঢাকা থেকে চলে এসেছি। আমাকে বিবাহ না করা পর্যন্ত এ বাড়ীতে বা কোথাও যাবো না প্রয়োজনে নিজের জীবন বির্ষজন দিব।

পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ জুয়েলুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, গত শনিবার রাত ২ টা পর্যন্ত চেষ্টা করেও প্রেমিক আল আমিনকে হাজির করে সমস্যার সমাধান করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন


 

Link copied