আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার গ্রেফতার-৩

শনিবার, ৪ মার্চ ২০১৭, দুপুর ১২:২৯

বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ হাটপাড়া এলাকা থেকে দুই ফেন্সিডিল ব্যবসায়ি ও শহরের রোড রেল ষ্টেশনের কাছ থেকে এক ইয়াবা ব্যবসায়িকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন: পীরগঞ্জ হাটপাড়া এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে আবু সুফিয়ান কাইয়ূম (৫০), বালিয়াডাঙ্গি পরাদর্শীপাড়া গ্রামের মংলুর ছেলে রশিদুল ইসলাম (২৯), ঠাকুরগাঁও রোড এলাকার মৃত মর্তুজ আলীর ছেলে মাহফুজ (৩৮)।

ডিবি পুলিশ জানায়, পীরগঞ্জ উপজেলার হাটপাড়া এলাকার আবু সুফিয়ান দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এসআই নুর আলমের নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার ফেন্সিডিল ব্যবসায়ি সুফিয়ান ও রশিদুলকে ১শ বোতল ফেনসিডিল সহ আটক করে। অপর দিকে ঠাকুরগাঁও শহরের রোড রেল ষ্টেশনের কাছ থেকে ১০ পিচ ইয়াবাসহ মাহফুজ নামের এক ব্যবসায়ি আটক করে ডিবি পুলিশ।

ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, মাদক নির্মূলে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। নিয়মিত অভিযানে ব্যবসায়িদের আইনের আওতায় আনা হয়েছে। গ্রেফতারকৃত ৩ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied