আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

লিটন হত্যা; কাদের খাঁনের পিএস শামসুজ্জোহা আটক

রবিবার, ৫ মার্চ ২০১৭, দুপুর ০৩:৫৯

তাকে দুপুরের পর গাইবান্ধা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মইনুল হাসান ইউসুবের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য পাঠানো হয়। বিকেল সাড়ে ৪টায় জবানবন্দি শেষে পুলিশ প্রহরায় তাকে জেলহাজতে পাঠানো হয়। অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল¬াহ আল ফারুক এসব তথ্য জানান।

কাদের খাঁন হত্যায় অংশ নেয়া ৪ কিলারের আদালতে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী শামছুজ্জোহাকে গত সাতদিন ধরে নজরদারিতে রাখা হয়েছিল। এরপর তদন্ত শেষে হত্যার ঘটনায় তার স¤পৃক্ততার প্রমাণ মেলায় রোববার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক শামছুজ্জোহা সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত হলদিয়া গ্রামের আব্দুল জোব্বারের ছেলে। সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা বাজারে রড-সিমেন্টের ব্যবসাও রয়েছে শামছুজ্জোহার। ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সাবেক এমপি আব্দুল কাদের খাঁনের ব্যক্তিগত সহকারী (পিএস) ছিল শামছুজ্জোহা।

অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম সন্ধ্যায় জানান, জবানবন্দিতে কাদের খানের সাবেক পিএস শামসুজ্জোহা স্বীকার করেছেন কাদের খানের এমপি লিটন হত্যা পরিকল্পনা ও বাস্তবায়নে তার বড় ভূমিকা ছিল। সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গায় তার গোডাউনেই কাদের খান খুনি মেহেদী হাসান, শামীম মণ্ডল, শাহীন ও রানাকে অস্ত্র প্রশিক্ষণ দেন। লিটন হত্যার সমন্বয়কারী সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর স¤পাদক চন্দন কুমার সরকার গত ১ বছর ধরে ৪ কিলারকে নিয়ে শামছুজ্জোহার নলডাঙ্গা ব্যবসা প্রতিষ্ঠানে নিয়মিত বৈঠক করতো। সেখান থেকেও কিলারদের এমপি লিটনকে হত্যার জন্য বিভিন্ন পরামর্শ করা হতো।

মন্তব্য করুন


 

Link copied