আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

হাতীবান্ধায় ভাররতীয় কাপড়সহ আটক ২ 

শুক্রবার, ১০ মার্চ ২০১৭, রাত ১০:২১

বৃহস্পতিবার (৯ মার্চ) দিবাগত রাত ৯টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার বড়খাতা এলাকা থেকে মাইক্রোবাসসহ তাদের আটক হয়।
আটক ব্যক্তিরা হলেন, নীলফামারীর সৈয়দপুর উপজেলার হালদাপাড়া এলাকার তাওহিদ আলীর ছেলে নাওসাদ (২৮) ও একই উপজেলার বাঙ্গালীপুর এলাকার জয়নুল আবেদিনের ছেলে আরিফ (২৯)।
রংপুর হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল) ধীরেন চন্দ্র মহাপাত্র জানান, পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর থেকে ভারতীয় পণ্যবোঝাই একটি মাইক্রোবাস আসছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় বড়খাতা হাইওয়ে পুলিশ।
বড়খাতা এলাকায় মাইক্রোবাসটি পৌঁছলে পুলিশ সেটি আটক করে তল্লাশি চালায়। এসময় ১৫০ পিস শাড়ি ও ১শ’ পিস থ্রি-পিস উদ্ধার করা হয়। পরে নওসাদ ও আরিফকে আটক করা হয়।

মন্তব্য করুন


 

Link copied