Today: 27 Jun 2017 - 11:19:40 am

পঞ্চগড়ে ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্র নিহত

Published on Saturday, March 11, 2017 at 5:31 pm

পঞ্চগড় প্রতিনিধি : জেলার দেবীগঞ্জে ট্রাক্টরের (মাহিন্দ্র) ধাক্কায় জাকারিয়া (১৬) নামের এক মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন অপর আরোহী আব্দুল খালেক (২৫)।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে উপজেলার ভাউলাগঞ্জ বাজার সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত জাকারিয়া বোদা উপজেলার বড়ষশি ইউনিয়নের চিলাপাড়া এলাকার বাচ্চা মিয়ার ছেলে। সে স্থানীয় ভাউলাগঞ্জ হাজী আজাহার উদ্দীন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। আহত আব্দুল খালেক পাশ্ববর্তী নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের সব্দীগছ এলাকার সফিকুল ইসলামের ছেলে। তিনি নিহত জাকারিয়ার আত্মীয় বলে জানা গেছে।

স্থানীয় এবং পরিবার সূত্রে জানা গেছে, বিকেলে ভাউলাগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলযোগে আব্দুল খালেককে নিয়ে বড়ষশি এলাকার বাড়িতে ফিরছিলেন জাকারিয়া। এ সময় তাদের মোটরসাইকেলটি ভাউলাগঞ্জ হাইস্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর (মাহিন্দ্র) তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই জাকারিয়ার মৃত্যু হয়। গুরুতর আহত আব্দুল খালেককে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মতামত