আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

কুড়িগ্রামে বুড়ি তিস্তা নদী রক্ষার দাবিতে মানববন্ধন

সোমবার, ১৩ মার্চ ২০১৭, দুপুর ০৩:০৬

সোমবার সকাল ১০ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলা সদরের প্রাণি সম্পদ অফিস থেকে পোস্ট অফিস মোড় পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার দীর্ঘ মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন, স্কুল-কলেজের শিক্ষার্থী, পেশাজীবি ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ১০ হাজার মানুষ অংশ নেয়।

উলিপুর প্রেসক্লাব ও রেল, নৌ-যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণ কমিটি আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ, জেলা আইনজীবি সমিতির সভাপতি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, রিভারাইন পিপলস্ এর সিনেটর এ্যাড. আব্রাহাম লিংকন, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আমজাদ হোসেন তালুকদার, উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হায়দার আলী মিঞা, পৌর মেয়র তারিক আবু আলা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক এম.এ মতিন, উলিপুর পেসক্লাবের সাবেক সভাপতি পরিমল মজুমদার, তৈয়বুর রহমান, আওয়ামী লীগ নেতা সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, উলিপুর প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ সরকার, রেল, নৌ-যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণ কমিটির জেলা সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম, উপজেলা কমিটির সভাপতি আপন আলমগীর, পৌর কমিটির আহবায়ক আবুল হাসানাত রাজিব, যুগ্ম আহবায়ক মতলেবুর রহমান মন্জু, উপজেলা সিপিবি’র সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, বাসদ উপজেলা কমিটির সমন্বয়ক সাঈদ আকতার আমিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ফিরোজ আলম মন্ডল প্রমূখ।

বুড়িতিস্তা বাঁচাও উপলক্ষ্যে ডাকা মানববন্ধনে অংশ নিতে সকাল থেকে বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন, স্কুল-কলেজের শিক্ষার্থী, পেশাজীবি ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বতঃফূর্ত ভাবে নিজ নিজ সংগঠন ও প্রতিষ্ঠানের ব্যানার, ফেসটুন ও প্লাকার্ড নিয়ে মিছিল সহকারে যোগ দেয়। দাবী মোদের একটাই বুড়ি তিস্তায় পানি চাই প্লাকার্ড নিয়ে শিশুরা মানববন্ধনে অংশ নিলে এক অভূতপূর্ব দৃশ্যের অবতারনা হয়। ১২ টার মধ্যে দেড় কিলোমিটার সড়ক যেন জনসমুদ্রে পরিনত হয়। বক্তারা ‘বুড়িতিস্তা বাঁচাও-উলিপুর বাাঁচাও’ আন্দোলনের সাথে একাত্বতা ঘোষনা করে, ৩১ মার্চের মধ্যে বুড়ি তিস্তা দখলমুক্ত করার দাবি জানান।

এ্যাড. আব্রহাম লিংকন তার বক্তৃতায় বুড়িতিস্তা দখলমুক্ত করতে সকল প্রকার আইনি সহায়তা প্রদানের ঘোষনা দিলে উপস্থিত হাজার হাজার জনতা করতালি দিয়ে স্বাগত জানান।

মন্তব্য করুন


 

Link copied