Today: 26 Mar 2017 - 01:21:06 pm

বীরগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক

Published on Wednesday, March 15, 2017 at 7:42 pm

 বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মোঃ ইছাহাক আলী ইছা (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। স্কুল ছাত্রীটি স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। এ ব্যাপারে শিশুটির বাবা বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

ধর্ষক মোঃ ইছাহাক আলী ইছা উপজেলার পাল্টাপুর ইউনিয়নের মধুবনপুর গ্রামের মৃত ইয়াজ উদ্দিনের ছেলে।

বুধবার সকালে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করেছে।

মামলার তদন্তকারী অফিসার বীরগঞ্জ থানার এস.আই প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের মধুবনপুর গ্রামের (মধুবনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী এবং একই এলাকার মোঃ এক স্কুল ছাত্রী (৯) বাড়ীর পার্শ্বে ভূট্টা ক্ষেতে প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। এ সময় ভূট্টা ক্ষেতে তাকে একা পেয়ে একই গ্রামের মৃত ইয়াজ উদ্দিনের ছেলে মোঃ ইছাহাক আলী ইছা জোড়পুর্বক তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

স্কুল ছাত্রীটি কাঁদতে কাঁদতে বাড়ীতে আসলে পরিবারের লোকজন তাকে কান্নার কারণ জিজ্ঞাসা করে। এ সময় মোঃ ইছাহাক আলী ইছা তাকে জোড়পুর্বক ধর্ষণ করেছে বলে জানায়। পরিবারের লোকজন তার পরণের হাফ পেন্টটি রক্তাক্ত দেখতে পেয়ে দ্রুত তাকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে রাতে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে জেল হাজতে প্রেরণ করেছি।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে শিশুটির বাবা বাদী হয়ে বুধবার নারী শিশু নির্যাতন দমন আইনের ৯(১)ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-০৯। তারিখ-১৫/০৩/১৭ইং। পুলিশ সকালে অভিযান চালিয়ে ধর্ষককে আটক করেছে।

মতামত