আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

দেড়মাসে উদ্ধার হয়নি বাগমারার অপহৃত ছাত্রী, আসামি কারাগারে

বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০১৭, বিকাল ০৭:২২

মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার এসআই আনোয়ার হোসেন জানান, আসামি আবদুর কাহার ১৪ মার্চ জামিন নেওয়ার জন্য আদালতে হাজির হলে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন। আসামিকে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে অল্পসময়ের মধ্যে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হবে বলে তিনি জানান।

মামলার সূত্রে জানা গেছে, বাগমারা থানা থেকে ২৫ কিলোমিটার দুরে পশ্চিম বাগমারা আউচপাড়া ইউনিয়নের সাঁইধারা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও মহিলা দাখিল মাদরাসার ৯ম শ্রেণীর ছাত্রী (১৪) গত ২৬ জানুয়ারি দাখিল পরীক্ষার বিদায় অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে বিকেল সাড়ে ৪টার সময় একই গ্রামের আয়েন উদ্দিনের ছেলে আবদুর কাহার (২২), মোহনপুর উপজেলার লালইচ গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রকি’র সহযোগিতায় পথরোধ করে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়।

ওইদিন বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে আবদুর কাহারের পিতা আয়েন উদ্দিন জানালে কোন কর্ণপাত করেননি। বিষয়টি নিয়ে ছাত্রীর বাবা বাদি হয়ে আবদুর কাহার ও রকিসহ অজ্ঞাতনামা ৩০ জানুয়ারি বাগমারা থানায় অপহণের মামলা দায়ের করেন।

মামলা তুলে নেওয়ার জন্য আসামি পক্ষের লোকজন বাদির পরিবারকে প্রতিনিয়ত হুমকি প্রদান করছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে অপহৃত ছাত্রীর পরিবারের লোকজন চরম আতংকের মধ্যে রয়েছেন।

অপহৃত ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান, আসামিকে আবদুর কাহারকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ ও আসামিদের বাবা-মাকে পুলিশি চাপ সৃষ্টি করলে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হবে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেই সঠিক তথ্য ও ভিকটিমকে উদ্ধার হবে বলে আশা করছি।

মন্তব্য করুন


 

Link copied