আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

হামলাকারীর ব্যাগ থেকে তিনটি বোমা ও ভেস্ট উদ্ধার

শনিবার, ১৮ মার্চ ২০১৭, দুপুর ১১:৩৭

শনিবার সকালে র‌্যাব-৩ এর সিও লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ একথা জানিয়েছেন।

তিনি জানান, ভোর পৌনে ৫টার দিকে ২০-১৫ বছর বয়সী মোটরসাইকেল আরোহী ওই যুবককে সন্দেহ হলে চেকপোস্টে থাকা র‌্যাব সদস্যরা তাকে থামার সিগন্যাল দেয়। সে না থামায় তাকে গুলি করা হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে কোথা থেকে আসছিল বা কোথায় যাচ্ছিল সে বিষয়ে আমাদের কিছু জানা নেই।নিহত যুবক জঙ্গি কিনা এটা তারা এখনও নিশ্চত নন।

র‌্যাব অধিনায়ক আরও বলেন, গুলি করার পর ওই যুবক মোটরসাইকেল থেকে পড়ে যায়। এরপর মেটাল ডিটেক্টর দিয়ে তার দেহে তল্লাশি চালানো হয়। সেটা সিগন্যাল দিলে ধারণা করা হয় যে তার শরীর ও ব্যাগে বিস্ফোরক রয়েছে। পরে ব্যাগ থেকে তিনটি বোমা উদ্ধার করি। সেগুলো নিষ্ক্রিয় করার কাজ চলে।

শেখের জায়গায় যে এলাকায় ও ঘটনা ঘটেছে তার আশেপাশে তেমন বসতি নেই। ঘটনাস্থলের কাছে শুধু একটি টিনের ঘর। আর রাস্তার পাশে র‌্যাবের একটি চেকপোস্ট রয়েছে।

 

মন্তব্য করুন


 

Link copied