Today: 30 Mar 2017 - 06:30:53 pm

কারমাইকেল কলেজে নবীনবরণ ও সম্মেলন অনুষ্ঠিত

Published on Sunday, March 19, 2017 at 5:59 pm
Print Friendly

 বিজ্ঞপ্তি: শিক্ষা, সংস্কৃতি ও মনুষ্যত্ব রক্ষায় অগ্রবর্তী চিন্তার পথিকৃৎ সংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার উদ্যোগে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনার্স শিক্ষার্থীদের নবীনবরণ ও সংগঠনের সম্মেলন ১৯ মার্চ, ২০১৭, সকাল ১১টায় কলেজের শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

মূল অনুষ্ঠান শুরুর পূর্বে একটি র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে। সংগঠনের সভাপতি মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনক রায়ের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল, বাসদ-এর কেন্দ্রীয় কমিটির সদস্য এবং প্রাক্তন ডাকসু সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ। আরো বক্তব্য রাখেন বাসদের রংপুর জেলা সমন্বয়ক কমরেড আব্দুল কুদ্দুস, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স, কেন্দ্রীয় সদস্য কিবরিয়া হোসেন প্রমুখ।

বক্তব্য-পর্ব শেষে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। তারপর সংগঠনের সভাপতি মোসলেহ উদ্দিন ১০ সদস্যের নতুন কমিটিকে সবার সাথে পরিচয় করিয়ে দেন। নতুন কমিটিতে জনক রায় সভাপতি, ফেরদৌস হাসান বাদল সহ-সভাপতি, প্রিয়তম কুমার দাস সাধারণ সম্পাদক এবং সুরজিত কুমার দাস সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। মূল অনুষ্ঠান শেষে চারণ সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

নেতৃবৃন্দ নবীন শিক্ষার্থীদের ছাত্র ফ্রন্টের আন্দোলনে শামিল হওয়ার উদাত্ত আহ্বান জানান।

Print Friendly

মতামত