Today: 26 Mar 2017 - 01:12:34 pm

আদিতমারীতে সাংবাদিককে পুড়িয়ে মারার চেষ্টা,থানায় মামলা

Published on Sunday, March 19, 2017 at 10:30 pm

নিয়াজ আহমেদ সিপন,লালমনিরহাট \
লালমনিরহাটের আদিতমারীতে বাংলাদেশ সময়ের সাংবাদিককে পুড়িয়ে মারার চেষ্টা করেছে দুর্বৃত্তারা। এ ঘটনায় আদিতমারী থানায় মামলা করেছে ওই সাংবাদিক।
রোববার(১৯ মার্চ) রাত ৮টার দিকে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন ।
এজাহার সুত্রে জানা গেছে,জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের দুইটি রাস্তার লক্ষাধিক টাকার ৭টি গাছ কর্তন করেন স্থানীয় একটি গাছ খেকো চক্র। এ বিষয়ে সংবাদ পরিবেশন করতে ঘটনাস্থলে যান দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার আদিতমারী প্রতিনিধি রেজাউল করিম রাজ্জাক।
বিষয়টি জানতে পেয়ে গাছ খেকো চক্রের হোতা কমলাবাড়ি কুমড়িরহাট এলাকার স্কুল শিক্ষক মৃত মতিয়ার রহমানের ছেলে মাহবুবার রহমান বাবু বাংলাদেশ সময়ের সাংবাদিক রাজ্জাককে রোববার(১৯ মার্চ) সকালে মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালমন্দ করে হত্যার হুমকি দেন।
একই দিন বিকেল সাংবাদিক রাজ্জাক বাড়ি থেকে প্রেস ক্লাবের উদ্দেশ্যে বের হলে মিলন বাজার নামক স্থানে তার গতিরোধ করে মোটার সাইকেলের তেলের লাইন খুলে আগুন ধরানোর চেষ্টা করে গাছ খেকো মাহবুবার রহমান বাবু। এসময় পাশ্ববর্তি লোকজন দৌড়ে এসে সাংবাদিক রাজ্জাককে উদ্ধার করেন।
এ ঘটনায় সাংবাদিক রাজ্জাক বাদি হয়ে মাহবুবার রহমান বাবুকে আসামী করে আদিতমারী থানায় একটি এজাহার দায়ের করেন।
স্থানীয় আদিতমারী প্রেস ক্লাবের সভাপতি ফরহাদ আলম সুমন উত্তর বাংলাকে জানান, জরুরী বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক থানায় এজাহার দায়ের করা হয়েছে। আসামীকে দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় উত্তর বাংলাকে জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মতামত