Today: 27 Jun 2017 - 11:26:57 am

দিনাজপুরে পীর ও গৃহ পরিচারিকা হত্যাকারী গ্রেফতার

Published on Monday, March 20, 2017 at 1:21 pm

রণজিত দাস: দিনাজপুরে পীর ফরহাদ হোসেন চৌধুরী (৬৫) ও গৃহ পরিচারিকা রুপালি বেগম (১৯) হত্যাকান্ডের মূল হত্যাকারী মোঃ শফিকুল ইসলাম বাবু (২৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এর একটি অভিযানিক দল।

সোমবার র‌্যাব-১৩ এর অধিনায়কের কার‌্যালেয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম বাবু (২৮) দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার দৌলা (শাহপাড়া) এলাকার আজিমুদ্দিন শাহ এর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দিনাজপুরে  চাঞ্চল্যকর পীর ফরহাদ হোসেন চৌধুরী (৬৫) ও গৃহ পরিচারিকা রুপালি বেগম (১৯) হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে পুলিশ অপর প্রতিপক্ষ পীর ইসাহাক আলী (৬০) ও নিহত পীরের খাদেম সাইদুর রহমানকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তিদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাদের পরিকল্পনা মোতাবেক মোঃ শফিকুল ইসলাম বাবু (২৮) ও তার সহযোগীরা মিলে হত্যাকান্ডটি সংঘটিত করেছে।

এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি বিশেষ টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করার পর অদ্য সোমবার (২০/০৩/২০১৭ ইং) ভোর রাতে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানাধীন সীমান্তবর্তী জয়মনিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে শফিকুল ইসলাম বাবুকে গ্রেফতার করে।

উল্লেখ্য, ১৩ মার্চ রাত্রী আনুমানিক ১৯.৩০ ঘটিকা হতে ২০.৩০ ঘটিকার মধ্যে যে কোন সময় দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানাধীন দৌলা গ্রামস্থ কাদরীয়া মোহাম্মদীয়া দরবার শরীফ এর ভিতর পীর ফরহাদ হোসেন চৌধুরী এবং গৃহ পরিচারিকা রুপালি বেগম (১৯) কে কুপিয়ে এবং গুলি করে হত্যা করে লাশ উক্ত দরবার শরীফে ফেলে রাখে। ঘটনা সংক্রান্তে ভিকটিম পীর ফরহাদ হোসেন চৌধুরী (৬৫) এর মেয়ে ফাতিহা ফারহানা (এমি) বাদী হয়ে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার মামলা নং-০৫, তারিখ-১৪/০৩/২০১৭, ধারা-৩০২/৩৪ দঃ বিঃ রুজু করা হয়।

মতামত