Today: 29 Jun 2017 - 02:58:47 pm

গাইবান্ধায় হত্যার দায়ে ৩ জনের যাবজ্জীবন

Published on Monday, March 20, 2017 at 7:40 pm

খায়রুল ইসলাম গাইবান্ধা থেকে: গাইবান্ধার সাঘাটা উপজেলার মথরপাড়া গ্রামের রমজান আলীকে হত্যার দায়ে ৩ যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুরে গাইবান্ধার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরিফুল ইসলাম এ দণ্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, একই গ্রামের ফেরদৌস সরকার নান্নু (৩৭), হেলাল মিয়া (৩২) ও লাভলু মিয়া (৩৫)।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৫ সালের ১৩ মার্চ সকালের দিকে মথরপাড়া গ্রামের রমজান আলী ও তার ছেলে আবদুর রহীম সরকারসহ তিনজন একসঙ্গে বোনারপাড়ায় যাচ্ছিলেন। এসময় ওই গ্রামের ফেরদৌস সরকার ও তার পক্ষের লোকজন পূর্ব শত্র“তার জের ধরে তাদের পথরোধ করে দাড়ায়। পরে উভয় পক্ষের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে তাদের মারধর করা হয়। এতে আবদুর রহিমের বাবা রমজান আলী গুরুতর আহত হন। তাকে আঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ওই ঘটনায় আবদুর রহিম বাদী হয়ে সাঘাটা থানায় ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান দীর্ঘ তদন্ত শেষে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ২০০৫ সালের ৫ জুন আদালতে চার্জশিট দাখিল করেন।

মতামত