আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

শিক্ষক নিয়োগসহ বিভিন্ন দাবীতে কারমাইকেলে বিক্ষোভ

মঙ্গলবার, ২১ মার্চ ২০১৭, দুপুর ০৪:৪৩

সমাবেশ শেষে অধ্যক্ষের মাধ্যমে উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার সভাপতি হোজায়ফা সাকওয়ান জেলিড, বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট রংপুর জেলা শাখার সভাপতি রোকনুজ্জামান রোকন। সঞ্চালনা করেন সংগঠনের কলেজ শাখার সাধারণ সম্পাদক ইমরান সরকার।

ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি রোকনুজ্জামান রোকন বলেন, পর্যাপ্ত শিক্ষক নিয়োগ, স্বতন্ত্র পরীক্ষা হল নির্মাণ না হলে ক্রাশ প্রোগ্রামের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোন সংকটের সমাধান হবে না। ক্রাশ প্রোগ্রামের চালু হবার পর থেকে সারা বছর শুধু পরীক্ষাই হচ্ছে ক্লাশ হচ্ছে মাত্র ৪০ থেকে ৪৫ দিন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী সিলেবাস সম্পূর্ণ করার জন্য ক্লাশ হতে হবে ২১০ দিন। কিন্তু স্বতন্ত্র পরীক্ষা হল নির্মিত না হলে ২১০ দিন ক্লাশ হবার কোন বাস্তবতা নেই। ছাত্র ফ্রন্টের দাবির মুখে কারমইকেল কলেজে স্বতন্ত্র পরীক্ষা হল নির্মাণ হলেও ক্লাশ রুমের অভাবে একাডেমিক ভবন বানিয়ে ফেলা হয়েছে। কারমাইকেল কলেজে প্রচন্ড আবাসন সংকট রয়েছে এই সংকট নিরসনে প্রয়োজন বন্ধ হল খুলে দেয়া এবং নতুন হল নির্মাণ করা। আর সকল সংকটের সমাধানে চাই বাজেটে বিশেষ বরাদ্দ। আর দাবি আদায়ে চাই ঐক্যবদ্ধ লড়াই সংগ্রাম। আগামি দিনে ছাত্র ফ্রন্ট শিক্ষার সংকট দূর করা জন্য যে আন্দোলন গড়ে তুলবে তাতে সকল শিক্ষার্থীদের যুক্ত হবার আহবান জানান।

মন্তব্য করুন


 

Link copied