আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

নেতৃত্বে উজ্জল বেরোবি ছাত্রলীগ নেত্রী টুকটুকি

বুধবার, ২২ মার্চ ২০১৭, রাত ১১:০৮

টুকটুকি ২০০৯-২০১০ শিক্ষাবর্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগে ভর্তি হন। ভর্তির পর থেকেই বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে নাম লেখান ছাত্রলীগে। সময়ের সাথে সাথে নিজেকে প্রতিষ্ঠিত করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের গুরুত্বপূর্ণ নেত্রী হিসাবে।

মিছিল- মিটিং এ সামনে থেকে নেতৃত্ব দেওয়া আশিকুন নাহার চৌধুরী টুকটুকি ২০১৪ সালে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়। রোকেয়া বিশ্ববিদ্যালয়ে তিনি একমাত্র সক্রিয় নারী নেত্রী।

টুকটুকি বলেন, আমাদের এ অঞ্চলের মেয়েরা অনেকটা পিছিয়ে। পারিবারিক ও সামাজিক অনেক বাধা বিপত্তির কারণে কেউ রাজনীতিতে সক্রিয় হতে চায় না। আমি সেই ধারণাকে বদলে দিতে চাই।

তিনি বলেন, আমাদের প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নারী জাগরনের প্রথিকৃত বেগম রোকেয়ার নামে তাই আমি চাই এই বিশ্ববিদ্যালয়ে নারী নেত্রীত্বের বিকাশ ঘটুক। এই বিশ্ববিদ্যালয় তথা উত্তরবঙ্গের মেয়েরা যাতে রাজনীতিতে অংশগ্রহণ করে সেটাই আমার উদ্দেশ্য।

তিনি বলেন, ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন। সকল বাধা-বিপত্তি কাটিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে আরও গতিশীল ও সুদৃঢ় করার লক্ষ্যে কাজ করতে চাই।

আশিকুন নাহার চৌধুরী টুকটুকির নেতৃত্বের প্রশংসা করে বিশ্ববিদ্যালয় ছাত্রীগের সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান বলেন, টুকটুকি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মিছিল- মিটিং এ সব সময় উপস্থিত থাকে। সে ক্যাম্পাসে ছাত্রলীগের রাজনীতিতে  বেশ সক্রিয়।

মন্তব্য করুন


 

Link copied