আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

কানে হেডফোন, ট্রেনে কাটা পড়ে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

বুধবার, ৫ এপ্রিল ২০১৭, রাত ১০:২২

রাজশাহী মহাগনগরীর কাদিরগঞ্জ গ্রেটাররোড এলাকায় বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা আন্তনগর কমিউটার ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

সজিবের বাড়ি রাজশাহী মহানগরীর তেরখাদিয়া এলাকায়। বাবা মাহবুবুল হোসেন পল্লী বিদ্যুতের ইঞ্জিনিয়ার। গ্রামের বাড়ি রাজশাহীর গোদাগাড়ীতে। স্থানীয়রা জানান, নগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড মসজিদ রেলগেইট এলাকায় রেললাইনে সজিব কানে এয়ার ফোন লাগিয়ে মোবাইলে কথা বলছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একটি ট্রেন আসলেও সজিব লক্ষ্য করে নি। পরে স্থানীয় লোকজনদের কয়েকজন তাকে সরে দাঁড়াতে বললেও সে শুনতে না পেলে ট্রেনে কাটা পড়ে সজিব। সজিবের মামা মোস্তাফিজুর রহমান হিরু জানান, সজিবের বাবা মাহবুবুর রহমান সিলেট পল্লী বিদ্যুতে চাকুরি করেন। মা নার্গিস ফেরদৌসী ১৫ দিন ধরে সেখানেই আছেন। সজিবদের তেরখাদিয়া এলাকায় বাড়িটির নির্মাণের কাজ চলছে। সে জন্য তারা কাদিরগঞ্জ গ্রেটার রোড মসজিদ এলাকায় একটি বাড়ি ভাড়া নেয়। সেখানে তারা কয়েকমাস ধরে আছেন। তিনি আরো জানান, রেললাইনের পাশে একটি দোকানে তেরখাদিয়ায় নির্মিত বাড়ির লোহার গ্রীল বানানোর জন্য সজিব টাকা দিয়ে লাইনের ধারে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় দুর্ঘটনাটি ঘটে।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী জানান, আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন


 

Link copied