আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

এক সঙ্গে ‘ধ্যাততেরিকি’ তারকারা (ভিডিও)

বৃহস্পতিবার, ৬ এপ্রিল ২০১৭, দুপুর ০৪:৫৯

বৃহস্পতিবার রাতে ইউটিউবে আপ করা হয়েছে ‘ধ্যাততেরিকি’র টাইটেল গান। বিএফডিসিতে চিত্রায়িত গানটিতে গ্ল্যামারাস অবতারে দেখা দিয়েছেন শুভ, ফারিয়া, রোশান ও ফারিন। ইতোমধ্যে ১ লাখ ২০ হাজারের বেশিবার দেখা হয়েছে।

রাজ চন্দের কথায় ‘ধ্যাততেরিকি’র সুর-সঙ্গীত করেছেন ডাব্বু। কণ্ঠ দিয়েছেন শত্রুজিৎ ও অন্তরা মিত্র। কোরিওগ্রাফি করেছেন খালিদ শেখ। ক্যামেরায় ছিলেন সাইফুল শাহীন।

গানটি প্রকাশের পর ফেসবুকে অল্প-বিস্তর আলোচনা হয়েছে। তবে আগের দুটি গানের মতো ইতিবাচক সাড়া পায়নি। ভারতীয় গীতিকার, সুরকার ও গায়কের একই ধরনের গানের সমালোচনা করেছেন অনেকে। কেউ কেউ কোরিওগ্রাফি পছন্দ করেননি। আবার কারো কারো মুখে শোনা গেছে প্রশংসা। যার রেশ ইউটিউবের মন্তব্যের ঘরেও পাওয়া যাবে।

‘ধ্যাততেরিকি’ প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। মুক্তি পাবে ১৪ এপ্রিল। ইতোমধ্যে সিনেমাটি সেন্সর ছাড়পত্র লাভ করেছে।

মন্তব্য করুন


 

Link copied