Today: 24 Jun 2017 - 09:37:06 am

আয়ারল্যান্ডে বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের সূচি

Published on Sunday, April 9, 2017 at 3:42 pm

ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ একটি সফর শেষে শুক্রবার দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দীর্ঘ ৪০ দিনের সফর শেষে শুক্রবার বেলা সাড়ে ১১টায় শ্রীলঙ্কান এয়ারলাইনস যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে টাইগাররা।

শ্রীলঙ্কা সফরে তিন ফরম্যাটে কোনো সিরিজ জিততে না পারলেও হারের তিক্ত স্বাদও পেতে হয়নি মুশফিক-মাশরাফি বাহিনীকে। দারুণ নৈপুণ্যে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে সমানে সমান লড়াই করে প্রতিটি সিরিজ ১-১ সমতায় শেষ করে টিম বাংলাদেশ।

শ্রীলঙ্কা সফর শেষ ফুরফুরে মেজাজে থাকা ক্রিকেটাররা এখন ১২ এপ্রিল শুরু ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) নিয়ে ব্যস্ত। এরপর জুনে ইংল্যান্ডের মাটিতে টাইগারদের মিশন আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি। তার আগে আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ডের পাশাপাশি অংশ নেবে নিউজিল্যান্ড।

ইতিমধ্যেই ত্রিদেশীয় সিরিজের সূচি ঠিক করে ফেলেছে ক্রিকেট আয়ারল্যান্ড। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ মে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। সিরিজ শেষ হবে ২৪ মে। শেষদিন নিউজিল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। এই সিরিজে প্রত্যেকটি দল একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে।

চলুন দেখে নেওয়া যাক ত্রিদেশীয় সিরিজের সূচি:

তারিখ                         ম্যাচ                                 ভেন্যু          বাংলাদেশ সময়

১২-৫-২০১৭  বাংলাদেশ-আয়ারল্যান্ড       ডাবলিন      বিকেল পৌনে ৪টা

১৪-৫-২০১৭    আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড         ডাবলিন      বিকেল পৌনে ৪টা

১৭-৫-২০১৭  বাংলাদেশ-নিউজিল্যান্ড      ডাবলিন       বিকেল পৌনে ৪টা

১৯-৫-২০১৭  বাংলাদেশ-আয়ারল্যান্ড       ডাবলিন       বিকেল পৌনে ৪টা

২১-৫-২০১৭    আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড         ডাবলিন         বিকেল পৌনে ৪টা

২৪-৫-২০১৭  বাংলাদেশ-নিউজিল্যান্ড       ডাবলিন      বিকেল পৌনে ৪টা

মতামত