Today: 24 Jun 2017 - 09:41:55 am

যৌথ প্রযোজনার মিউজিক ভিডিও-তে আকাশ-কনা (ভিডিও)

Published on Monday, April 17, 2017 at 7:05 pm

ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী আকাশ সেন ও বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা। বৈশাখ উপলক্ষে ‘বৈশাখের বিকেল বেলায়’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তারা। কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের লাইভ টেকনোলজি যৌথভাবে নির্মাণ করেছেন এই মিউজিক ভিডিও।

পয়লা বৈশাখে (১৪ এপ্রিল) ইউটিউবে এ মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়। রোমান্টিক ঘরানার এ গানে মডেল হয়েছেন শিল্পী আকাশ সেন ও কলকাতার অভিনেত্রী শ্রীপর্ণা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শিবরাম শর্মা। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর করেছেন আকাশ সেন। গানের কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়।

আকাশ সেন ভারতের পাশাপাশি বাংলাদেশের চলচ্চিত্রেও গান করছেন। গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি সংগীত পরিচালনাও করছেন তিনি। ‘এক পশলা বৃষ্টি’, ‘সুইটি’, ‘ভেজাল মিক্সড’শিরোনামে তার অ্যালবাম প্রকাশিত হয়েছে। এ ছাড়া ‘ফ্রেন্ড’, ‘তোর নাম’, ‘ফিরে এলাম জবাব দিতে’, ‘এক টুকরো তারা’, ‘জোকার’, ‘গোলেমালে পিরিত করো না’, ‘ককটেল’সহ কলকাতার অনেক সিনেমার সংগীত পরিচালনা করেছেন তিনি। তা ছাড়া ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘স্বপ্ন যে তুই’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘অগ্নি-২’, ‘অঙ্গার’সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

দেখুন : ভারতীয় সংস্করণে ‘বৈশাখের বিকেল বেলায়’ শিরোনামের গান

দেখুন : বাংলাদেশি সংস্করণে ‘বৈশাখের বিকেল বেলায়’ শিরোনামের গান

মতামত