আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

হাতীবান্ধায় মুক্তিযোদ্ধার বসত বাড়ি ভেঙ্গে দেয়ার অভিযোগ

মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০১৭, বিকাল ০৫:১৭

মঙ্গলবার(১৮ এপ্রিল) দুপুরে হাতীবান্ধার উপজেলা সহকারী ভূমি আজিজুর রহমান আদালতের আদের্শে এ বসত বাড়ি ভেঙ্গে দিয়েছে বলে দাবী করেন।

বীর মুক্তিযোদ্ধা আকতার আলী বলেন, ২০১০ সালে আমি ওই এলাকায় জমি ক্রয় করে স্ত্রী-সন্তানদের নিয়ে বসত বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছি। মঙ্গলবার দুপুরে হঠাৎ করে হাতীবান্ধার এসিল্যান্ড আজিজুর রহমানসহ একদল পুলিশ আমাকে আমার বাড়ি ভেঙ্গে নিয়ে যেতে বলেন। আমি কি কারণে বাড়ি ভেঙ্গে নিয়ে যাবো জানতে চাইলে কোন উওর দেয়নি এসিল্যান্ড। এসিল্যান্ড কোন কাগজ পত্রাদি দেখাতে পারেনি। ওই সময় নওদাবাস ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি’র সম্পাদক হোসেন আলীসহ বিএনপি-জামাত-শিবিরের লোকজন আমার বসত বাড়ি ভাংচুর করেন। বাধা দিতে গেলে তারা আমার স্ত্রী লতিফা বেগমকে মারধর করেন। পরে স্থানীয় লোকজন আমার স্ত্রীকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করান। ওই হামলায় আমার মেয়ে শেফলী বেগম ও নাতি শামীমকেও মারধর করেন বিএনপি নেতা হোসেনের লোকজন। আমি বর্তমানে স্ত্রী-সন্তানদের নিয়ে খোলা আকাশের নিচে পড়ে আছি।

ওই ঘটনার প্রত্যক্ষদর্শী কলেজ ছাত্রী সাবিনা আক্তার বলেন, স্বাধীন দেশে একজন মুক্তিযোদ্ধার বাড়ি জামাত-শিবিরের লোকজন ভাংচুর করেন এটা মেনে নিতে কষ্ট হচ্ছে। আমি এ ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

বসতবাড়ি ভাংচুরের ঘটনায় অভিযুক্ত বিএনপি নেতা হোসেন আলী বলেন, আমি এ জমির ক্রয় সুত্রে মালিক হয়েছে। দখল পেতে আদালতে মামলা করেছি। রায় পেয়েছি তাই জমি দখল নিতে এসেছি।

হাতীবান্ধা উপজেলা সহকারী (ভূমি)আজিজুর রহমান বলেন, আমি লালমনিরহাটের হাতীবান্ধা সহকারী জজ আদালতের একটি আদের্শ পালন করতে এসেছি মাত্র। এর বাইরে আমি কিছুই বলতে পাবো না।

মন্তব্য করুন


 

Link copied