Today: 24 Jun 2017 - 09:37:39 am

গাইবান্ধায় অপহৃত স্কুল ছাত্রী গোপালগঞ্জ থেকে উদ্ধার; গ্রেফতার ২

Published on Tuesday, April 18, 2017 at 6:45 pm

খায়রুল ইসলাম গাইবান্ধা থেকে: গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রী (১৫) কে অপহরণের ১ মাস ২০ দিন পর মঙ্গলবার গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কমলাপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণকারি সোয়াইব ওরফে সেফ (২৫) ও সেখানকার আশ্রয়দাতা মাসুদ মোল্লাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই আটক করেছে। সোয়াইব গাইবান্ধা সদর উপজেলার নান্দিনা গ্রামের ছকু মিয়ার ছেলে।

গত ২৭ ফ্রেব্রুয়ারি ওই ছাত্রীটি কোচিং সেন্টার থেকে ফেরার সময় ওই যুবক সোয়াইব তার সহযোগিদের নিয়ে গাইবান্ধা শহরের কলেজপাড়া থেকে সুকৌশলে তাকে অপহরণ করে। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও তার সন্ধান না পাওয়ায় মেয়েটির বাবা গত ১ মার্চ সোয়াইব ও তার সহযোগিদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ অপহৃত মেয়েটিকে উদ্ধার করতে না পারায় মেয়েটির বাবা গাইবান্ধায় পিবিআই এর শরনাপন্ন হয়। পিবিআই প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারির অবস্থান জানার পর মঙ্গলবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুরের কমলাপুরে অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারি সোয়াইব ও তার আশ্রয়দাতা মাসুদ মোল্লাকে গ্রেফতার করে।

পিবিআই’র গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন মিয়া এব্যাপারে মঙ্গলবার বিকেলে তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

মতামত