Today: 24 Jun 2017 - 09:26:05 am

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনা প্রজন্মলীগ নেতা নিহত

Published on Wednesday, April 19, 2017 at 11:07 am

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় আলুবোঝাই পিকআপের চাপায় বঙ্গবন্ধু প্রজন্মলীগের জেলা সাধারণ সম্পাদক মোর্শেদ বিল্লাহ ওরফে ভিপি রাশেদ নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী লিটন মিয়াও আহত হন।

মঙ্গলবার রাত ৯টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার চৌমাথা মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ভিপি রাশেদের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লিটনসহ রাশেদ মোটরসাইকেল চালিয়ে পলাশবাড়ী শহর থেকে গাইবান্ধা শহরের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি গাইবান্ধা-পলাশবাড়ী পাকা সড়কের পলাশবাড়ী মহিলা ফাজিল মাদ্রাসার সামনে পৌঁছিলে একটি কুকুরের সাথে ধাক্কা লেগে দুজনে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এসময় তাদের পেছনে থাকা গাইবান্ধাগামী একটি আলুবোঝাই পিকআপ রাশেদকে চাপা দেয়। এতে মাথা থেতলে পা ও বুকে আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন ভিপি রাশেদ। আর সঙ্গাহীন অবস্থায় আহত লিটনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘স্থানীয়দের সহায়তায় পিকআপটি আটক করা হয়। এসময় চালককেও আটক করা হয়েছে। এ ঘটনায় চালকের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মামলা হয়েছে।

তিনি বলেন, ‘নিহত রাশেদের লাশ হাসপাতাল থেকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত লিটন পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

মতামত