Today: 30 Apr 2017 - 07:24:08 am

এরশাদ বেকসুর খালাস; রংপুরে আনন্দ মিছিল ও দোয়া

Published on Wednesday, April 19, 2017 at 9:17 pm

 স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত আলহাজ্ব হুসেইন মুহম্মদ রাডার দূনীতি মামলা থেকে বেকসুর খালাস পাওয়া বুধবার রংপুরে আনন্দ মিছিল,আলেচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় সেন্ট্রাল রোডস্থ জেলার দলীয় কার্যালয়ে জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির আয়োজনে আনন্দ মিছিল,আলেচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির সভাপতি এবং জাতীয় পার্টির মনোনীত রংপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, যূগ্ম সাংগঠনিক সম্পাদক মহসিন বাবলু, মহিলা নেত্রী দিলারা হোসেন দুলালী, এ্যাড. ফওুজয়া নাজনীন, প্রচার সম্পাদক ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর কমিটির আহবায়ক মোঃ ফারুক মন্ডল, কৃষি বিষয়ক সম্পাদক হানিফুর রহমান, জাপা নেতা জাহাঙ্গীর আলম হৃদয় খান মুকুল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির আহবায়ক ইয়াসির আরাফাত আসিফ, সদস্য সচিব আমিনুল ইসলাম, ছাত্র নেতা শরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার আল-আমীন সুমন, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করে হাফেজ মাও. মোঃ আব্দুর রাজ্জাক। পরে একটি আনন্দ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

রংপুর জেলা জাতীয় পার্টির আনন্দ মিছিল সমাবেশ ও মিষ্টি বিতরণ

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত আলহাজ্ব হুসেইন মুহম্মদ রাডার দূর্নীতি মামলা থেকে বেকসুর খালাস পাওয়া বুধবার রংপুরে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক সাংসদ হুসেইন মকবুল শাহারিয়ার আসিফের নেতৃত্বে রংপুরে আনন্দ মিছিল, সমাবেশ ও মিষ্টি বিতরণ।

মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে প্রেস ক্লাব রংপুর চত্ত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন রংপুরে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক সাংসদ হুসেইন মকবুল শাহারিয়ারের আসিফ, জাপা নেতা নুর আলম মিয়া যাদু, জাপা নেতা সামসুল ইসলাম, সাইফুজ্জামান টফি, আব্দুল মতিন ও যুব নেতা রায়হান সোবহান। এ সময় নগরবাসির মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

মতামত