Today: 24 Jun 2017 - 09:32:17 am

ফিরছেন অপু বিশ্বাস

Published on Thursday, April 20, 2017 at 11:54 am

 ডেস্ক: ফের ক্যামেরার সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছেন অপু বিশ্বাস। মাস দশেক আগে বেশ কিছু সিনেমার শুটিং অসম্পূর্ণ রেখেই নিরুদ্দেশ হয়েছিলেন এ নায়িকা। বিপাকে পড়েছিলেন সেসব সিনেমার নির্মাতা ও প্রযোজকরা। পরে অবশ্য অপু বলেছিলেন, ফিরেই সব সিনেমার শুটিং শেষ করবেন। এখন চলছে ক্যামেরার সামনে ফেরার প্রস্তুতি।

এই প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘প্রথমত অসম্পূর্ণ ছবিগুলো শেষ করব। কিছুটা ওয়েট বেড়েছে, কমাচ্ছি। শুটিংয়ে ফেরার প্রস্তুতি চলছে পুরোদমে। আমি কখনই চাইনি কেউ আমার দ্বারা ক্ষতিগ্রস্ত হোক। শেষ না হওয়া সিনেমাগুলোর শুটিং শেষ করব, নতুন সিনেমাতেও চুক্তিবদ্ধ হবো।’

২০১৬ সালের শুরুর দিকে ‘পাঙ্কু জামাই’, ‘মা’ ও ‘রাজনীতি’র শুটিং করেছিলেন অপু। এর মধ্যে ‘রাজনীতি’র শুটিং শেষ করেছিলেন। ‘মা’ কেবল শুরু করেছিলেন আর ‘পাঙ্কু জামাই’-এর শুটিং শেষের দিকে।

এই বিষয়ে কথা হয় ‘পাঙ্কু জামাই’ নির্মাতা আব্দুল মান্নানের সঙ্গে। তিনি বলেন, ‘একটা গান ও অল্প কিছু দৃশ্য বাকি আছে। শাকিব-অপুর শিডিউল পেলেই সিনেমার শুটিং শেষ করে ফেলব। খুব বেশি হলে আর ৩ থেকে ৪দিন শুটিং করলেই ক্যামেরা ক্লোজ করতে পারব। এ বিষয়ে তাদের সঙ্গে কথা হচ্ছে। আশা করছি শিডিউল মিলবে শিগগিরই।’

বর্তমানে শাকিব ব্যস্ত ‘রংবাজ’-এর শুটিং নিয়ে। পাবনায় বুবলির সাথে শামীম আহমেদ রনির সিনেমাটির সেটে রয়েছেন মঙ্গলবার থেকে।

উল্লেখ্য, ১০ এপ্রিল সন্তানসহ মিডিয়ার সামনে হাজির হন অপু বিশ্বাস। জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়। সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয় ২০১৬ সালের সেপ্টেম্বরে। এরপর পরস্পরবিরোধী কথা বললেও এক পর্যায়ে অপুর সঙ্গে সমঝোতায় আসেন শাকিব।

মতামত