Today: 30 Apr 2017 - 07:24:47 am

সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

Published on Thursday, April 20, 2017 at 5:22 pm

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলায় মাইক্রোবাস ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে রোখসানা খাতুন (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন।

দুর্ঘটনায় ভ্যানচালক এবং আরো দুই এইচএসসি পরীক্ষার্থী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাকড়ামারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত তিনজনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর মাইক্রোবাসটিকে জব্দ করেছে পুলিশ। তবে এর চালক পলাতক রয়েছেন।

নিহত রোখসানা খাতুন উপজেলার পিরোজপুর গ্রামের তাজমুল হকের মেয়ে। চারঘাট মহিলা কলেজের ছাত্রী ছিল সে।

আহতরা হলেন বিলমারিয়া গ্রামের মতিউর রহমানের মেয়ে তিথি খাতুন (১৮), পিরোজপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জেসমিন খাতুন (১৮) এবং ভ্যানচালক আলতাফ হোসেন (৪০)। তিথি ও জেসমিন এম এ হাদি ডিগ্রি কলেজের ছাত্রী।

চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, চারঘাটের সারদা ডিগ্রি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়ে ওই তিন পরীক্ষার্থী ভ্যানে চড়ে বাড়ি ফিরছিল। পথে কাকড়ামারি এলাকায় একটি মাইক্রোবাসের সঙ্গে তাদের ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় রাস্তার ওপর ছিটকে পড়ে ভ্যানচালকসহ চারজন আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রোখসানাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর মাইক্রোবাস চালক পালিয়ে যায়। তবে মাইক্রোবাসটি জব্দ করে থানায় নেওয়া হয়।

মতামত